• Thu. Sep 23rd, 2021

ইউভানের প্রথম জন্মদিনের আগে তাকে নিয়ে পুরীতে রাজ-শুভশ্রী

ছেলের জন্মদিন আসছে আর তাই ছেলেকে নিয়ে এবার পুরী গিয়েছেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সমুদ্রের পাড়ে মায়ের হাত ধরে হাঁটছে ছোট্ট ইউভান আর সেই ছবি সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বাবা রাজ চক্রবর্তী।

সেই ছবির ক্যাপশনে পরিচালক লিখেছেন, ‘মায়ের হাত ধরে ছোট ছোট পা ফেলে পৃথিবীর অভিজ্ঞতা সংগ্রহ করতে বেরিয়ে পড়েছে ইউভান।’ গত বছর সেপ্টেম্বরে রাজ–শুভশ্রীর ঘরে এসেছিল ইউভান। আর দিন কয়েকের মধ্যেই তার জন্মদিন। তাই ছেলের প্রথম জন্মদিনের আগে পুরীতে জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে গেলেন এই তারকা দম্পতি। ছেলের জন্মদিন তাঁদের কাছে খুবই স্পেশ্যাল। ছেলের প্রথম জন্মদিনে বাবা রাজ চক্রবর্তী ও মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় কোনও সেলিব্রেশনের ব্যবস্থা করেন কি না, সেইটাই এখন দেখার।

রাজ-শুভশ্রীর সম্পর্ক শ্রদ্ধার, ভালবাসার, বিশ্বাসের ও বন্ধুত্বের। কয়েক দিন আগের এক সকালে একান্তে সময় কাটিয়েছেন এই তারকা দম্পতি। পার্কস্ট্রিটের এক অভিজাত রেস্তোরাঁয় ব্রেকফাস্ট খেতে যান রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন তাঁরা। তবে সে দিন তাঁদের সঙ্গে একমাত্র সন্তান ইউভানকে দেখা যায়নি। ব্রেকফাস্টের সময়টা শুধুমাত্র দুজনে এনজয় করেছিলেন। এবার পুরীতে তাঁরা ছেলের সাথে সময় কাটাচ্ছেন তার জন্মদিনও সেলিব্রেট করবেন সেখানেই।