• Sun. Aug 7th, 2022

ছোট্ট মেয়ের কোন ভাবনা শেয়ার করলেন মিথিলা?

এক সময় সে একটা ছোট্ট মেয়ে ছিল। সে নিজেকে নাকি রাজকুমারী ভাবত। কম-বেশি অনেক মেয়েই ছোটবেলায় এই স্বপ্ন দেখে। এই দিকে ব্যতিক্রম নন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও। সদ্য ইনস্টাগ্রামে নিজের একটি ফটোশুটের ছবি শেয়ার করেন সেটার ক্যাপশনে নিজের এই ভাবনার কথা শেয়ার করেন তিনি।

সদ্য ভারতে প্রথম ছবির কাজ শেষ করলেন মিথিলা। রাজর্ষি দে এর পরিচালনায় ‘মায়া’ ছবিতে দেখা যাবে মিথিলাকে। মিথিলার সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে পরিচালক রাজর্ষি দে বলেন, ‘শি ইজ প্লেয়িং মায়া ইন মায়া। অসাধারণ ও। ওর ডেডিকেশন শেখার মতো। পুরো স্ক্রিপ্টটা মুখস্থ। আমি এমন দেখিনি। আমরা খুব বন্ধু হয়ে গিয়েছি।‘ বোঝাই যাচ্ছে পরিচালক তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

এই ছবির বিষয় মূলত শেক্সপিয়ারের ম্যাকবেথ। সদ্য এই ছবির লোগো প্রকাশ করা হয়েছে। বাংলাদেশে মিথিলার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু এ পার বাংলার মানুষ তাঁর অভিনয় এই প্রথমবার দেখবে। ফলে মিথিলার জন্যও এই কাজ নিঃসন্দেহে খুব স্পেশ্যাল।

এই ছবির শুটিং শেষ করে আয়রাকে নিয়ে মুম্বইতে সৃজিতের সঙ্গেও সময় কাটিয়ে চলে গিয়েছেন মিথিলা। সৃজিত এই মুহূর্তে সাবাস মিঠুর শুটিংয়ে মুম্বইয়ে রয়েছেন। সেই কাজের ফাঁকেই মিথিলা এবং আয়রাকে সময় দিচ্ছেন তিনি। শুধু অভিনয়ই নয়, গান, পড়াশোনা সহ বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত মিথিলা। শিশুদের নিয়েও কাজ করেন তিনি। কিন্তু আপাতত তাঁকে অভিনেত্রী হিসেবেই চিনছেন দর্শক। এবার অপেক্ষা ‘মায়া’র মুক্তির, সেখানে কেমন লাগে তাঁকে দেখতে তা দেখবার জন্য মুখিয়ে আছে অনুরাগীরা।