• Mon. Nov 28th, 2022

অস্ত্রোপচার সফল হল প্রিয়াঙ্কা সরকারের

অবশেষে পায়ে অস্ত্রোপচার হল অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের। জানা গেছে যে, কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। তবে হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রী আপাতত স্থিতিশীল। আগামী দু’দিন চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রাখবেন। তার পরে সম্ভবত প্রিয়াঙ্কাকে ছেড়ে দেওয়া হবে।

গতকাল রাতে রাজারহাটের এক রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ ওয়েব সিরিজের শ্যুটিং করার সময়ে দুর্ঘটনার মুখোমুখি হন প্রিয়াঙ্কা সরকার এবং অর্জুন চক্রবর্তী। সংলাপ ঝালিয়ে নেওয়ার সময়ে আচমকাই কর্ডন ভেঙে দুই শিল্পীকে ধাক্কা মারে একটি বাইক আরহী। তার পরেই অর্জুনের হালকা চোট লাগে, কিন্তু প্রিয়াঙ্কা গুরুতর ভাবে আঘাত পান পায়েতে। দুই অভিনেতাকেই স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক শুশ্রূষার পরে তাঁদেরকে স্থানান্তরিত করা হয়েছিল বাইপাসের একটি বেসরকারি হাসপাতালেতে।

আজ বিকেলে প্রিয়াঙ্কার পায়ে অস্ত্রোপচার সফল ভাবে সম্পূর্ণ হয়েছে। আর প্লেটও বসানো হয়েছে প্রিয়াঙ্কার পায়ে। এই প্লেটই তাঁর ভাঙা হাড়টি জুড়তে সাহায্য করবে। এবার চিকিৎসকদের পরামর্শে অভিনেত্রী কত তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার শুটিং ফ্লোরে ফিরবেন সেটারই অপেক্ষায় তাঁর অনুরাগীরা।