• Fri. Oct 7th, 2022

নতুন ছবির শুটিংয়ে মুকুটমণিপুর যাচ্ছেন পায়েল

ছবির নাম ‘কুলপি’। কথায় আছে, বামন হয়ে চাঁদে হাত দিতে নেই। এই কথাটি মাথায় রেখেই তৈরি হচ্ছে এই ছবিটি। প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল সরকার। পরিচালনার করবেন বর্ষালী চট্টোপাধ্যায়। ছবির প্রযোজক বিদ্যুৎ দাস আর ছবিতে গান গেয়েছেন কুমার শানু।

এই গল্পে নায়কের চরিত্রটি এক বামনের। এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে এক নতুন অভিনেতাকে। এর আগে তিনি কোনও অভিনয় করেননি। তাঁর নাম প্রত্যয়। বয়স ২০। সেটের সকলের মত, প্রত্যয় এক নতুন আবিষ্কার হতে চলেছে। ঠিক মতো সুযোগ পেলে, তিনি অনেক দূর যাবেন।

সূত্রের খবর বলছে, একটু অন্য ধরনের প্রেমের গল্প বলবে এই ছবি। অসম, একতরফা প্রেম। পায়েলের বিপরীতে কাস্ট করা হয়েছে প্রত্যয়কে। এক বামনের প্রেমে পড়ার গল্পকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। যে প্রেম চেহারা দেখে না, কেবল মন দেখে। বামন মানেই সে হাসির পাত্র বা সার্কাসেই তাঁর জায়গা, এই চিরাচরিত ধারণাকে ভুল প্রমাণ করতে চাইছে এই ছবি।

এই ছবিতে পায়েল ছাড়াও অভিনয় করছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, চুমকি চৌধুরীর মতো তাবড় তাবড় অভিনেতারা। বিশ্বনাথকে একেবারে অন্যরকম একটি চরিত্রে দেখা যাবে। ১৬ অগাস্ট থেকে মুকুটমণিপুরে শুরু হচ্ছে ছবির শুটিং।