• Mon. Nov 28th, 2022

খোলামেলা পোশাকে ফটো দিয়ে বিজেপি ভক্তদের কাছে ট্রোলড পায়েল!

এই বছরের নির্বাচনের আগে টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীকে নিজেদের পছন্দমতো রাজনৈতিক দলে যোগদান করতে দেখা গিয়েছিল। তবে সকলকে প্রায় অবাক করে দিয়ে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী এবং পায়েল সরকার যোগদান করেছিলেন ভারতীয় জনতা পার্টিতে।

নির্বাচনে পরাজয়ের পর রাজনীতি থেকে নিজেদেরকে সরিয়ে ফেলেছিলেন তনুশ্রী এবং পায়েল। বলাই বাহুল্য এতেই বেজায় চটে যান বিজেপি সমর্থকদের একটি বড় অংশ। ফলে এখন সোশ্যাল মিডিয়ায় কোনো ফটো পোস্ট করলেই তীব্র সমালোচিত হতে হচ্ছে অভিনেত্রী পায়েল সরকারকে।

একটি ফটোশুটের ফটো অভিনেত্রী পায়েল পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যেখানে বেশ সাহসী পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। এরপরই তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। তাদের মত প্রার্থীকে দাঁড় করানোর ফলেই হারতে হয়েছে বিজেপি দলকে।

অভিনেত্রী যদিও সরাসরি এ ধরনের সমালোচনার কোনো জবাব দেননি তবে পায়েলের অনুগামীরা কিন্তু পাল্টা প্রতিবাদ করেছেন। পাশাপাশি আবারো পায়েলকে তাঁরা বড় পর্দায় দেখতে চান এমন অভিপ্রায়ও প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। তবে রাজনীতির ময়দান থেকে হেরে গিয়ে তাঁর সরে যাওয়া যে বিজেপি সমর্থকরা মোটেও ভালো চোখে নিচ্ছেন না তা বেশ স্পষ্ট হচ্ছে দিন দিন।