• Fri. Oct 7th, 2022

ছোট পর্দায় আবার নায়িকার ভূমিকায় পায়েল!

প্রায় আড়াই বছর পরে ফের নায়িকার ভূমিকায় ফিরছেন অভিনেত্রী পায়েল দে। এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘দেশের মাটি’তে তাঁকে দেখা গিয়েছিল একদম ভিন্ন একটা চরিত্রে, যা দর্শকদের বেশ ভালো লেগেছিল। এবার সেই লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই বড় পর্দা, সিরিজের পর তিনি আবার ফিরছেন ছোট পর্দায়, কালার্স বাংলায় চ্যানেলের মাধ্যেম। শোনা যাচ্ছে এ গল্প চিরাচরিত শাশুড়ি-বউমার গল্পের মতো নয়।

জানা যাচ্ছে যে চলতি বছরের ডিসেম্বর থেকেই শুরু হয়ে যাবে ধারাবাহিকের শ্যুট। এই গল্পের চিত্রনাট্যে পায়েল যেহেতু ‘আধুনিকা’, তাই পায়েল সেজে উঠবেন এই প্রজন্মের ছিমছাম সাজে। পরিচালকের নাম এখনও নির্দিষ্ট নয়। ধারাবাহিকের কাহিনি এবং চিত্রনাট্য লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। তবে এইটুকু জানা গেছে, একটি হিন্দি ধারাবাহিকের রিমেক হিসেবে আসতে চলেছে এই ধারাবাহিক। পায়েলের বিপরীতে চিকিৎসকের চরিত্রে অভিনয় করবেন ঋষি কৌশিক। এ ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে সোহিনী সেনগুপ্ত, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য সরকারের মতো অভিনেতাদের।

ঋষি কৌশিক এই প্রসঙ্গে জানান যে, ছোট পর্দায় এই প্রথম তিনি আর পায়েল জুটি বাঁধতে চলেছেন। ঋষি কৌশিককে দর্শক এর আগে বহু ধারাবাহিকে দেখেছেন এবং তাঁকে পছন্দও করেছেন। এবার তাঁকে দেখা যাবে অভিনেত্রী পায়েল দে এর বিপরীতে। তবে এখন এর বাইরে নতুন কোন খবর পাওয়া যায়নি ধারাবাহিকের নির্মাতা, কলাকুশলীরা জানিয়েছেন যে আসতে আসতে বাকি খবরও সামনে আসবে।