• Tue. Aug 16th, 2022

বন্ধুর সঙ্গে দেখা করতে মুম্বইতে পরমব্রত!

ইদানিং মুম্বইতে শুটিংয়ের জন্য অনেকটা সময় কাটাচ্ছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। কাজের ফাঁকেই যদি হঠাৎ করে মুম্বাইয়ে পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যায়, তা নিঃসন্দেহে ভাল লাগার খবর। পরমব্রতও তার একদমই ব্যতিক্রম নন।

সম্প্রতি পরমব্রত ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। সেখানে তাঁর সঙ্গে দেখা গিয়েছে পরিচালক প্রসিত রায়কে। এর আগে অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর প্রোডাকশনের ছবি ‘পরী’তে কাজ করেছিলেন পরমব্রত। সে ছবিরও পরিচালক ছিলেন প্রসিত।

এই মুহূর্তে শুটিং এর জন্য মুম্বইতেই রয়েছেন পরমব্রত। কীসের শুটিং করছেন, তা অবশ্য খোলসা করেননি তিনি। এমনকি প্রসিতের সঙ্গে পরবর্তী কোনও কাজ করছেন কি না, তাও বললেন না অভিনেতা। পরিচালকের সঙ্গে বন্ধুত্বের খাতিরেই এটা অভিনেতার সৌজন্য সাক্ষাৎকার, এও মনে করছেন অনেকে। কিন্তু ফের যদি এই জুটি একসঙ্গে কাজ করেন, তা দেখার জন্য মুখিয়ে থাকবেন দর্শকরা।

শুধু অভিনয়ই নয়, বরং পরিচালনার কাজ নিয়েও ব্যস্ত থাকেন পরমব্রত। প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে অভিযান-এর শুটিং শেষ করেছেন। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে সেই ছবির। এর মধ্যেই শোনা গিয়েছে তিনি নাকি করণ জোহরের অফার ফিরিয়ে দিয়েছেন। কারণ তাঁর করার মতো কিছু না থাকলে, সেই চরিত্র করতে রাজি হন না তিনি, স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই কথা। কেরিয়ারের এতগুলো বছর পেরিয়ে এসে অনেক বেছে কাজ করছেন তিনি। এ সব কিছু মিলিয়ে ব্যস্ততায় কাটছে পরমব্রতর দৈনন্দিন।