• Fri. Oct 7th, 2022

বাড়ি ঢুকতেই সারমেয়র আদর পেলেন পরমব্রত!

অভিনেতা পরমব্রতর জীবনে এমন একজন আছে যে তাঁকে না দেখতে পেলে যখনই সে বাড়িতে ঢোকে তাঁকে সঙ্গে সঙ্গে আদরে ভরিয়ে দায়, আনন্দে উচ্ছ্বাসিত হয় সে। সে আর কেউ নয়, পরমব্রতর পোষ্য সারমেয়। একটি ভিডিয়ো অভিনেতা শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে পোষ্য সারমেয়টি পরব্রতকে দেখে আনন্দে আত্মহারা হয়ে পড়ে। তাঁকে একবিন্দু দাঁড়াতেও দেয় না। কখনও উঠে পড়ে ঘাড়ে, কখনও বা কাঁধে আর লেজ নেড়ে, গা চেটে জানাতে থাকে ‘স্বাগতম’।

অভিনেতা পরমব্রত সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘বাড়ি ফেরার ভালবাসা, আজ দুপুরের ঘটনা। এই ভালবাসার কোনও ভাষা হয় না। দিনে দিনে এর পবিত্রতা বাড়ে।‘ সত্যিই তাই, যাঁদের বাড়িতে একটি অন্তত পোষ্য আছে, তাঁরা বিলক্ষণ জানেন, এই স্বাগতমের মাহাত্ম।

পরমব্রত ‘পরী’ ছবিতে কাজ করেছেন অনুষ্কা শর্মার সঙ্গে। এই দুই তারকার মধ্যে পশুপ্রেম খুব সাধারণ বিষয়। অনুষ্কারও ডুড নামের একটি চার পায়ের পোষ্য আছে। তাঁর প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এও সারমেয়প্রেমের উল্লেখ রয়েছে। অন্যদিকে ‘পরী’ ছবিতে অনুষ্কা ও পরমব্রতর সঙ্গে ছিলেন ঋতাভরী চক্রবর্তীও। তিনিও অসম্ভব পশুপ্রেমী আমরা সকলেই জানি। তাঁর বাড়িতে সবসময়ই দু-তিনটি সারমেয়র উপস্থিতি।