• Tue. Aug 16th, 2022

বয়স বাড়লে ‘প্রবীণ পরমব্রত’কে কেমন লাগবে?

টলি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কি বয়স বেড়েছে? না, বয়স বাড়েনি তবে যে চরিত্রে অভিনয় করবেন তাঁর বয়স অনেকটাই বেশি। পরিচালক সপ্তাশ্ব বসু জানিয়েছেন, মাথা ভর্তি কাঁচাপাকা চুল থাকবে আর চোখে কালো মোটা ফ্রেমের চশমা। চেহারাতেও থাকবে হাল্কা ভারিক্কি ভাব। পরমব্রতর সেই ছবি প্রকাশ্যে আনছেন রবিবার বিকেল পাঁচটায় এই ছবির পরিচালক। পরিচালক সপ্তাশ্ব জানিয়েছেন, তাঁর আগামী ছবি ‘জতুগৃহ’-তে অভিনেতা প্রবীণ ‘যাজক জোসেফ’-এর ভূমিকায় দেখা যাবে অভিনয় করতে।

অভিনেতা জানান যে, তিনি সাইকো-হরর ছবির চিত্রনাট্যের আকর্ষণ এবং তাঁর চরিত্র– এই কারণগুলিই তাঁকে রাজি করিয়েছে এই চরিত্রে অভিনয় করতে। প্রসঙ্গত, এই বছরের শীতে ছবির মুক্তির কথা ছিল। জানা যাচ্ছে অতিমারির কারণে পূর্বনির্ধারিত মুক্তির দিন পিছিয়েছে। সব ঠিক থাকলে সম্ভবত নতুন বছরে নতুন ছবি উপহার দিতে চলেছেন পরিচালক সপ্তাশ্ব।

এই ছবিতে পরমব্রত ছাড়াও অভিনয় করেছেন পায়েল সরকার, বনি সেনগুপ্ত, পিয়ালি চট্টোপাধ্যায়, অংশু বাচ। প্রথম ঝলকে বনির সঙ্গে নানা ভৌতিক ঘটনা ঘটতে দেখা যাবে। এই ছবির বেশির ভাগ শ্যুটিং কালিম্পঙে হয়েছে। ছবিতে বনি হোটেল ম্যানেজারের চরিত্রে। পরিচালকের বলেছেন, বনির চোখ দিয়ে দর্শকেরা পুরো গল্পটি দেখবেন। এই ছবির আকর্ষণ ধরে রাখতে আপাতত এর ছবির গল্প নিয়ে আর বেশি মুখ খোলেননি কলাকুশলীরা।