• Thu. Sep 23rd, 2021

অভিনেত্রী স্বস্তিকার কাছে টাকা চাইলেন অভিনেতা পরমব্রত?

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছে টাকা ধার চাইলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়! তাও গোপনে নয়, সর্ব সম্মুখে। নেটমাধ্যমে, টুইট করে রবিবার সরাসরি অভিনেতা পরমব্রত তাঁর অভিনেত্রী বান্ধবী স্বস্তিকার কাছ থেকে টাকা নেওয়ার কথা বলেন সেই টুইটে। যার হাতে প্রচুর কাজ সেই তিনিই কিনা হঠাৎ এভাবে হাত পাতছেন?

পরমব্রতর টুইট অনুযায়ী, বিশ্ব বন্ধু দিবসে রসিকতা দিয়েই তাঁরা আরও একবার তাঁদের বন্ধুত্ব ঝালিয়ে নিলেন। প্রচণ্ড ব্যস্ততার মধ্যেও সময় বের করে ফিরে অভিনেতা গিয়েছেন পাহাড়ে। রবিবার কার্শিয়াং থেকে একটি সাদাকালো ছবি ভাগ করে নেন তিনি। লেখেন, ‘আবার পাহাড়ে। একমুখী মন নিয়ে…’! বন্ধু পরমব্রতকে আবার পাহাড়ে ফিরতে দেখে রসিকতার লোভ সামলাতে পারেননি অভিনেত্রী। ঠাট্টা করে লেখেন, ‘তুই ওখানে একটা বাড়ি করে নে এবার’। অভিনেতাও জবাব দিয়ে পাল্টা রসিকতা করে টাকা চেয়ে বসেন স্বস্তিকার কাছে, ‘তুই পয়সা দে’!

তাঁর এক জবাবেই চুপ অভিনেত্রী স্বস্তিকা। আর কথা বাড়াননি। প্রসঙ্গত, পাহাড় বরাবরই টানে পরমব্রতকে। এর আগে তিনি বলেছিলেন, ‘আমি চাইলে সারা জীবন পাহাড়ে থাকতে পারি।’ তিনি এও বলেন, তাঁর পাহাড়ে এলে ভিতর থেকে এক শান্তি অনুভব হয়।