• Sun. Aug 7th, 2022

লাঠি খেলা শিখছেন অভিনেত্রী পাওলি দাম?

আবহে চলেছে ‘বচকে রহেনা রে বাবা’ আর সামনে লাঠি খেলছেন টলিপাড়ার অভিনেত্রী পাওলি দাম। এটা তাঁর নতুন শিক্ষা। সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ ট্রেনিংয়ের ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী পাওলি দাম।

অভিনেত্রী পাওলি সব সময় ক্যামেরার সামনে কাজ করেন। ফলে ফিট থাকাটা তাঁর কাজের একটি অঙ্গ। নিজেকে সে ভাবেই মেনটেন করেন তিনি। কিন্তু ফিটনেসের এই নতুন ধরন সবেমাত্র আয়ত্ত করতে শুরু করেছেন অভিনেত্রী। তিনি পোস্টে লিখেছেন, ‘সাবধান। অরিজিৎ ঘোষাল (পেশায় ফিটনেস কোচ) আমাকে কঠিন ট্রেনিং করাচ্ছে। আর সব সময় আরও শক্ত ধাতের হওয়ার জন্য অনুপ্রাণিত করছে।’

বেশ কিছুদিন আগেই পরিচালক অর্জুন দত্তের ‘বিরিয়ানি’র শুটিং শেষ করলেন পাওলি। টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমানে সমানে কাজ করছেন পাওলি। ওয়েব প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে বেশ পরীক্ষা নিরীক্ষা করতেও দেখা যাচ্ছে তাঁকে। প্রতিটি কাজেই নিজের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে ভালবাসেন অভিনেত্রী। অভিনয় জীবনের এত গুলো বছর পার করার পর সে অনেক বেছে বেছে চরিত্র পছন্দ করেন এখন। যদিও চিত্রনাট্যই তাঁর কাছে মূল আকর্ষণের কেন্দ্র থাকে তাও তার মধ্যেই শরীরচর্চার জন্য সময়ও বের করে নেন তিনি। তবে লাঠিখেলা শেখা নেহাতই শরীরচর্চার খাতিরে, নাকি কোনও চরিত্রের প্রয়োজনে এই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু বলেননি তিনি।