• Mon. Nov 28th, 2022

মধুমিতার ‘অন-স্ক্রিন’ মা অপরাজিতাও এবার লিপ সিং দিলেন!

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে শ্রীলঙ্কান কন্যা ইয়োহানির গান ‘মানিকে মাগে হিঠে’। সেই গানে অনেকেই লিপ মিলিয়ে ভিডিয়ো পোস্ট করেছেন ফেসবুক, ইনস্টাগ্রামেতে।

বেশ কিছুদিন আগে সেই গানের সুরে লিপ সিং করে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। এদিকে কিছুক্ষণ আগে তাঁরই অনস্ক্রিন মা অভিনেত্রী অপরাজিতা আঢ্যও লিপ সিং করেছেন সেই গানে। তবে মধুমিতা যেমন মেকআপহীন হয়েছিলেন, তাঁর অনস্ক্রিন মা অপরাজিতা কিন্তু তা করেননি। তিনি বেশ সাজগোজ করে গানটির সঙ্গে ঠোঁটে ঠোঁট মিলিয়েছেন। ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। তবে সম্প্রতি ভাইরাল হওয়া গানটির সঙ্গে তাঁকে লিপ সিং করতে দেখে অনেকেই লাইক এবং বাহবা দিয়েছেন।

এছাড়া আরও একটি পোস্ট করেছেন অভিনেত্রী অপরাজিতা। ওই একই পোশাক পরে। তবে সেটি ছবি তার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জব দিল মে বারিশ’। অপরাজিতা ও মধুমিতা একসঙ্গে কাজ করেছেন মৌনাক ভৌমিকের ‘চিনি’ ছবিতে। সেই ছবিতে মা-মেয়ের মিষ্টি সম্পর্কের কথা বলা হয়েছিল। উঠে এসেছিল গার্হস্থ্য হিংসার মতো প্রসঙ্গও। ছবিতে কাজ করার পর মিষ্টিমধুর সম্পর্ক গড়ে উঠেছে অপরাজিতা ও মধুমিতার মধ্যে। তাঁদের গানের পছন্দও যে এক হবে, তা বলাই বাহুল্য।