• Fri. Dec 2nd, 2022

প্রেম সঙ্গে আবার খুনের তদন্ত! প্রথম বার রহস্য রোমাঞ্চ সিরিজেতে ওম সাহানি

ওয়েব সিরিজে প্রথম বার কাজ করতে চলেছেন ওম সাহানি। রহস্য রোমাঞ্চে ভরা প্রেমের যাত্রা। আগামী মাসের প্রথম সপ্তাহে এই সিরিজের শ্যুটিং শুরু হবে। ওম সহানি ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় টেলি-অভিনেত্রী উষসী রায় অভিনয় করবেন। অভিনেতা সুব্রত গুহ রায় এই প্রথম পরিচালনায় হাত দেবেন।

পাহাড়ি পরিবেশে জীবন কাটায় রায়া। ড্রাকুলা ছবি দেখতে প্রচণ্ড ভালোবাসে। কিন্তু যে ছবিগুলো সে দেখে সে সমস্ত গল্পই তার জীবনে ঘটতে থাকে। শুরু হয় একের পর এক খুন। যারা খুন হতে থাকে, তাদের সঙ্গে কোনও না কোনও সম্পর্ক রয়েছে রায়ার। তদন্তের দায়িত্ব ভার পড়ে পুলিশ আধিকারিক অংশুমানের উপর। কিন্তু অংশুমান এই সমস্ত খুনের পিছনে রায়াকেই দায়ী করতে থাকে। অন্য দিকে তদন্তের মাঝে অংশুমান এবং রায়া একে অপরের কাছাকাছি চলে আসে মানসিক ভাবে। তদন্তের মোড় তবে কোন দিকে ঘুরবে? কেইবা হত্যাকারী? তাদের প্রেম কি পরিণতি পাবে, এই নিয়েই গল্প আবর্তিত হবে এই সিরিজে।

ডিজিপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে মালিহা কমিউনিকেশন্স প্রযোজিত ‘নিশাচর’। শুক্রবার বিকেলে শুভ মহরৎ অনুষ্ঠিত হবে। ওম এবং উষসী ছাড়াও সিরিজে সন্দীপ ভট্টাচার্য, তরঙ্গ সরকার প্রমুখকে অভিনয় করতে দেখা যাবে।