• Sun. Aug 7th, 2022

নুসরতের সন্তানের জনক কি যশ দাশগুপ্ত?

সদ্য মা হওয়া নুসরত জাহানকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তাঁরই এক ফ্যানপেজ যেটার নাম ‘নুসরত জাহান ফ্যান ফরএভার’। সেখানে নুসরত এবং তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্তর নানা সাক্ষাৎকারের টুকরো টুকরো অংশ ব্যবহার করা হয়েছে। সেই দৃশ্যগুলির সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে গান এবং লেখা হয়েছে, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’ এই ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরতের সদ্যোজাতর যেহেতু কোনো ছবি প্রকাশ্যে আসেনি তাই ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরেই তাঁদের শুভেচ্ছা জানাচ্ছে তারা। অর্থাৎ তারা ধরেই নিচ্ছে যে, নুসরতের সন্তানের জনক যশ দাশগুপ্ত।

এই ভিডিয়ো আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন নুসরত। তবে কি নিজের সন্তানের জনক হিসেবে যশকেই স্বীকৃতি দিচ্ছেন তিনি? বৃহস্পতিবার নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা সাথে লিখেছিলেন, ‘ড্যাডি’ শব্দটি। হ্যাশট্যাগে ‘নতুন মা’ লেখার পর ‘ড্যাডি’ শব্দটি উল্লেখ করায় অনেকেই মনে করেছেন তিনি তাঁর সন্তানের বাবার কথাই বলছেন ঠিকই কিন্তু তাঁর নাম উল্লেখ করছেন না।

গত মাসের ২৬ তারিখ পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত। হাসপাতালে ভর্তি হওয়া থেকে বাড়ি ফেরা, প্রতিটি ধাপে দেখা গেছে অভিনেতা যশকে। তাই অনুরাগীদের অনেকেই মনে করছেন, যশই হল নুসরতের সন্তানের জনক।