• Thu. Sep 23rd, 2021

সিংহলী গানে সিঁথিতে সিঁদুর পড়ে মাতোয়ারা অভিনেত্রী নুসরত

বিতর্কের শিরনামে যে নামটা সব সময়েই থাকে তিনি নুসরত জাহান। বুধবার রাতে সন্তানের পিতৃপরিচয় নিয়ে কথা বলেছিলেন তিনি। এদিকে ২৪ ঘণ্টা না কাটতেই একটি সংক্ষিপ্ত ভিডিয়োর মাধ্যমে ফের সাড়া ফেলে দিলেন অভিনেত্রী-সাংসদ। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে সাদা রঙের টি শার্ট, হলুদ রঙের লম্বা ঝুলের স্কার্ট পরে হেঁটে যাচ্ছেন নুসরত। সিংহলী গায়িকার গানে মেতেছেন নুসরত। এই অবধি সবই ঠিক ছিল তবে নেটাগরিকদের একাংশের নজর গিয়ে আটকেছে নুসরতের সিঁথির দিকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, তাঁর সিঁথিতে এক চিলতে সিঁদুর লেগে আছে।

এই ভিডিয়োটি শ্যুট করেছিলেন গত জানুয়ারি মাসে নুসরত যখন রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন ঠিক সেই সময়। পোস্টের বিবরণীতে হ্যাশট্যাগের সঙ্গে ‘থ্রো ব্যাক মেমোরিজ’, ‘রাজস্থান’ এসবের মতো একাধিক শব্দ জুড়ে দিয়ে সে কথা নিজেই স্পষ্ট করে দিয়েছেন অভিনেত্রী-সাংসদ।

সেই রাজস্থান সফরে নুসরতের সঙ্গী হয়েছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। একসঙ্গে ঘুরতে গিয়েও একে অপরের সঙ্গে কোনও ছবি দেননি তাঁরা। কিন্তু একই সময়ে মরুভূমির প্রেক্ষাপটে দু’জনের আলাদা আলাদা ছবি দেখে দু’য়ে দু’য়ে চার করে নিয়েছিলেন নেটাগরিকরা। কিন্তু নিখিল জৈনের সঙ্গে আলাদা হওয়ার পর রাজস্থানে ঘুরতে গিয়েও নুসরত সিঁদুর পরেছিলেন কেন? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মাথার মধ্যে। অতীতে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা গিয়েছিল নুসরতকে। সেখানেও হাতে শাঁখা-পলা এবং সিঁথি ভরতি সিঁদুর নিয়ে উপস্থিত হয়েছিলেন নুসরত জাহান।