• Mon. Dec 5th, 2022

মধ্যরাতে কী অতীত পোস্ট করলেন নুসরত?

অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে পার্কস্ট্রিট গিয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। যশের হাত হাত পায়ে পা মেলাতে মেলাতে শহরের রাস্তায় অন্তঃসত্ত্বা নুসরতের ‘সাডেন প্ল্যান’-এর দুই দিন অতিক্রান্ত হল। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন নুসরত। পোস্ট নয়, বলা যায় ইনস্টা স্টোরি। যে পোস্ট বেশ ইঙ্গিতবহ বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। কীসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী নুসরত? তিনি কী বলতে চাইলেন?

অভিনেত্রী নুসরত স্টোরিতে লেখেন, ‘ভগবান তোমার জীবন থেকে ব্যক্তি-বিয়োগ ঘটান। তার কারণ যে কথোপকথন তুমি শুনতে পাওনি তা তিনি ঠিক শুনে নিয়েছেন’। কোন কথোপকথনের কথা বলছেন? অতীতের কোনও ঘটনার দিকেই কি ইঙ্গিত করতে চাইলেন তিনি? অনেক প্রশ্ন থেকে যাচ্ছে।

এদিন সকালে আরেকটি পোস্ট করেন নুসরত। তবে এ পোস্ট একেবারেই সরাসরি। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর জন্মদিনে তিনি শুভেচ্ছা জানিয়েছেন। টলিপাড়ার খবর তনুশ্রী ও শ্রাবন্তীর সঙ্গে বিশেষ সখ্য গড়ে উঠেছে নুসরতের। শোনা যাচ্ছিল মিমির সঙ্গে তাঁর নাকি সম্পর্ক ঠিক যাচ্ছে না। যদিও বন্ধুত্ব দিবসে মিমির ইনস্টায় দেখা গিয়েছে তাঁদের দুজনের ছবি। নুসরতও পাল্টা শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বোনুয়াকে।