• Tue. Aug 16th, 2022

রবিবার নুসরতের কেমন কাটছে?

তিনি যেমন একজন অভিনেত্রী, আবার একজন সাংসদও। তবে এখন কিন্তু সব কিছু ছাপিয়ে তিনি ঈশানের মা। কার কথা বলা হচ্ছে সকলেরই বুঝে গেছে, তিনি নুসরত জাহান। ছেলের পিতৃপরিচয় নিয়ে এখন আর কোনও রাখঢাক নেই নুসরতের। সকলেই জানেন যে অভিনেতা যশ দাশগুপ্তই নুসরতের সন্তানের বাবা আর তাঁর সঙ্গে সম্পর্কের কথাও স্বীকার করে নিয়েছেন নুসরত। কিন্তু এ হেন ছুটির দিনে নুসরত কী ভাবে কাটাতে পছন্দ করেন?

আসলে রবিবার মানেই যে নুসরতের কাছে ছুটির দিন, তা নয়। তার কারণ শুটিং থাকলে রবিবারতেও কাজ করেই কাটাতে হয় তাঁকে। কিন্তু যখন কাজ থাকে না তখন এ দিনটা আলসেমিতে ঘিরে ধরে। এ দিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন নুসরত এবং পোস্ট করে তার ক্যাপশনে তিনি লিখেছেন রবিবার মানেই নাকি আলসেমি।

বর্তমানে বেশ কিছু ছবি তাঁর হাতে আর এ ছাড়াও একটি শোয়ে সঞ্চালনার ভারও এসেছে, সেটিও সামলাচ্ছেন খুব ভাল ভাবে। অন্য দিকে ঈশানকে তিনি এবং যশ দুজনেই সামলাচ্ছেন, এ কথা তিনি আগেই জানিয়েছেন। আর বাবা হিসেবে যশকে ফুল মার্কসও যে দেবেন এও জানিয়েছেন তিনি। সব মিলিয়ে এখন একটা ভাল সময় যাচ্ছে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের। তাই রবিবারটা আলসেমিতেই দিলেন তিনি।