• Wed. Aug 4th, 2021

নুসরত ‘লভ বার্ডস’-এর ছবি দিলেন ইদের দিন, একে অন্যেকে আদরের ঠোঁটে স্পর্শ

বসিরহাটের সাংসদ এবং টলিউডের অভিনেত্রী নুসরত জাহান অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানালেন। কিন্তু প্রতি বারের মতো ইনস্টাগ্রাম প্রোফাইলে এ বার তাঁর পরিবারের সঙ্গে ইদ পালনের ছবি দেননি তিনি। অন্তঃসত্ত্বা বলেই কি তবে এই উৎসবে পরিবারের সঙ্গে ছিলেন না তিনি নাকি কেবল ছবি দিলেন না? এখনও উত্তর মেলেনি এই প্রশ্নের।

কিন্তু তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠল এক প্রেমের বার্তা। যেখানে ‘লভ বার্ডস’-এর ছবি আঁকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। না, রূপক অর্থে নয়, আক্ষরিক অর্থেই ‘লভ বার্ডস’-এর ছবি আঁকছেন অভিনেত্রী – সাংসদ নুসরত জাহান।

বুধবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন সাংসদ নুসরত। সেখানে তাঁর মুখ স্পষ্ট নয়। ছবিটি তোলা হয়েছে পিছন থেকে। চশমা চোখে নুসরত মন দিয়ে ফুটিয়ে তুলেছেন ছবি সাদা ক্যানভাসে। হলুদ রঙের ছোট দু’টি পাখি। গায়ে গায়ে ঘেঁষে বসে রয়েছে তারা দুজনেই। একে অন্যের ঘাড়ে আদরের ঠোঁট ছুঁয়ে রেখেছে। ভিডিয়োটি পোস্ট করে নুসরত লিখেছেন ‘লভ বার্ডস’।

‘লভ বার্ডস’ বলতে কি শুধুই দু’টি পাখিকে বোঝাতে চাইলেন নুসরত জাহান? নাকি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর যে প্রেমের গুঞ্জন শোনা যায়, সেই কথা অভিনেত্রী ছবি এঁকে জাহির করতে চাইলেন?