• Mon. Dec 5th, 2022

‘ছেলে নয়, মেয়েই চাই’ বললেন নুসরত!

আগামী সেপ্টেম্বর মাসেই অভিনেত্রী নুসরত জাহান মা হতে চলেছেন। অনেক আগেই নেটিজেনরা জেনে ফেলেছিলেন নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর নুসরত গর্ভবতী হয়ে পড়েন। তবে অভিনেত্রী এখনো পর্যন্ত জানাননি তাঁর সন্তানের পিতৃপরিচয়।

নেটিজেনদের একাংশ মনে করেন তাঁর সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত হতে পারেন, কিন্তু এ ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী। তবে এবার পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে ‘সুবিধা’ নামক গর্ভনিরোধক ওষুধের ফেসবুক পেজ থেকে লাইভে এসে অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন এবং নিজের প্রেগনেন্সি নিয়ে বহু কথা শেয়ার করলেন দর্শকদের সঙ্গে।

তাঁর যদি মেয়ে হয় তবে তিনি তাকে শেখাবেন মাথা উঁচু করে বাঁচতে, বললেন নুসরত। পাশাপাশি এও বলেন সমাজের অনেকেই অনেক কথা বলে। সেসবে পাত্তা না দিয়ে তিনি তাঁর মেয়েকে নিজের শর্তে বাঁচতে শেখাবেন। তার পাশাপাশি অভিনেত্রী এও বলেন যদি তাঁর ছেলে হয় তবে তিনি তাঁর ছেলেকে একই কথা বলবেন।

এদিন অভিনেত্রী ক্রমাগত চলতে থাকা ট্রোলিং এবং সমালোচনা এসব বিষয় নিয়েও মুখ খোলেন। তিনি জানান বহুদিন আগেই সোশ্যাল মিডিয়ার ট্রোলিং নিয়ে ভাবা ছেড়ে দিয়েছেন তিনি। কারণ তিনি জানেন তিনি একজন পাবলিক ফিগার এবং পাবলিক ফিগারদেরই মানুষজন কথা শোনায়।