• Mon. Nov 28th, 2022

মা হওয়ার পর নুসরতের নতুন ছবি!

অভিনেত্রী নুসরত জাহান এবার কি তাঁর সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন? সেরকমই এক ইঙ্গিত মিলল তাঁর করা সাম্প্রতিক পোস্টে। মা হওয়ার পরই নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত। তাঁর চোখে কাজল নেই, চুল এলোমেলো অবস্থায়। তবে নুসরতের মুখে মাতৃত্বের আনন্দ স্পষ্ট।

সেই ছবি দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ ছবির নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। তিনি লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ কিনা বাবা। হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার ঠিক তলায় ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বলতে চেয়েছেন। কিন্তু নাম উল্লেখ করলেন না তিনি। এদিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে শুরু করে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে করে নিয়ে গাড়িতে ওঠা এই প্রতিটা মুহূর্তে নুসরতের সঙ্গী ছিলেন যশ। তাতে ভক্তদের অনুমান, যশই হয়তো নুসরতের সন্তানের বাবা।

আজ অর্থাৎ বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নুসরত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে তাঁর। সন্তানের জন্য ঘুম উড়েছে নাকি অভিনেত্রীর। কিন্তু তাও মুখে হাসি। এখন সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন নুসরত।