• Tue. Aug 16th, 2022

অভিনেত্রী নুসরত জাহানের রবিবারের সঙ্গী কে?

সদ্য পার্কস্ট্রিটে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। সে ছবি অনেকেই দেখেছেন দর্শকরা। আজ অর্থাৎ রবিবার ব্রাঞ্চে গেলেন অভিনেত্রী নুসরত। তবে তাঁর সঙ্গী কে ছিলেন, তা খোলসা করেননি তিনি।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তাঁর হাসিমুখের ছবি শেয়ার করেন। হ্যাশট্যাগে ‘সানডেয়িং’, ‘ব্রাঞ্চিং’, ‘গুড ফুড গুড মুড’, ‘হোয়াইট লাভার’ ব্যবহার করেন তিনি। অন্যদিকে অভিনেতা যশের শেয়ার করা রবিবারের ছবিতেও রয়েছে ‘সানডেয়িং’ হ্যাশট্যাগ। সে কারণেই অনুরাগীদের মনে হচ্ছে, হয়তো রবিবার ব্রাঞ্চে একসঙ্গেই গিয়েছেন তাঁরা। যদিও তা নিয়ে প্রকাশ্যে দুজনের কেউই মন্তব্য করেননি। এখন জীবনের এক বিশেষ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী নুসরত। সূত্রের পাওয়া খবর, সব কিছু ঠিক থাকলে আগামী মাসেই মা হবেন তিনি।

অভিনেত্রী নুসরতের মা হওয়ার খবর সামনে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত কিন্তু তাঁদের বিয়ে হয়নি। তিনি বলেন যে, তাঁরা নাকি লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ কেন করলেন সাংসদ?