• Fri. Oct 7th, 2022

ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন মা নুসরত, সঙ্গে যশ!

গত বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। হাসপাতাল সূত্রে খবর ছিল, নবজাতকের বেশ কিছু পরীক্ষা বাকি আছে। সেই পরীক্ষাগুলির রিপোর্ট ঠিক এলেই গত রবিবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা মা এবং ছেলের। কিন্তু একদিন পর, অর্থাৎ আজ সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত এবং তাঁর সদ্যোজাত ছেলে, সাথে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

প্রথমে হাসপাতাল থেকে বেরিয়ে আসতে দেখা গেল অভিনেতা যশ দাশগুপ্তকে তাঁর কোলে নবজাতক এবং পাশে নতুন মা নুসরত জাহান। গাড়িতে উঠে ছেলেকে মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে। নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তাঁর মাকে বাড়ি নিয়ে গেলেন অভিনেতা। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে নমস্কার করলেন নুসরত।

শিশু চিকিৎসক শান্তনু রায় জানান, জন্মের পর নুসরতের শিশুর বেশ কিছু পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছিল হাসপাতাল থেকে। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন মা নুসরত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। হাসপাতাল সূত্রে খবর, ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-অভিনেত্রী। সব সময় ছেলেকে চোখে হারাচ্ছিলেন নুসরত।