• Mon. Nov 28th, 2022

নুসরতের সন্তান জন্মের দিন এগিয়ে এল!

নুসরত জাহান, তাঁর মা হওয়া যেন রোজের উৎসব। নিখিল জৈনের সঙ্গে বিয়ে অস্বীকারের পর শোনা গিয়েছিল, তাঁর পুরনো বন্ধু থেকে বাড়ির সকলের সঙ্গেই সম্পর্ক ছিন্ন করেছেন তিনি। কিন্তু কোনও কিছুকে পাত্তা না দিয়ে যশের হাত ধরে মনোবল অটুট রেখে অন্তঃসত্ত্বা হয়ে সমস্ত বিরোধী স্বরকে থামিয়ে দিয়েছেন অভিনেত্রী নুসরত।

শোনা গিয়েছিল, সেপ্টেম্বরের প্রথম দিকেই সন্তান জন্ম দেবেন অভিনেত্রী। চিকিৎসকের হিসেব মতো সেই দিন আরও এগিয়ে এসেছে, এমনটাই খবর পাওয়া গেছে। অগস্টের শেষেই সম্ভবত মা হতে চলেছেন নুসরত।

অভিনেত্রী নুসরতের নতুন ইনস্টাগ্রাম স্টোরি বলছে তিনি সত্যি যেন সন্তানের মুখ দেখার দোরগোড়ায় দাঁড়িয়ে আছেন। তাঁর মুখের হাসি বলছে তাঁর জীবনের নতুন অতিথি আসার আর বেশি দেরি নেই। চেহারায় মাতৃত্বের ছবি ফুটে উঠেছে স্পষ্ট ভাবে।

কোন দিনে নুসরতের সন্তান হবে, এই নিয়ে চারিদিকে যেন কল্পনার শেষ নেই। সংবাদমাধ্যম তাঁর বাড়ির সামনে সবসময় কড়া নজরদারি রেখেছে। নুসরতের বন্ধু মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী মুখে কুলুপ এঁটেছেন। অন্যদিকে আবার মধুমিতা সরকারের সঙ্গে সদ্য প্রকাশিত \’মন রে\’ গানের জন্য সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েও নুসরতকে নিয়ে কোনও কথা বলতে চাননি অভিনেতা যশ।