• Thu. Sep 23rd, 2021

নতুন ‘রিশতা’-য় এবার মিশমি!

অভিনেত্রী মিশমি দাসকে নাকি অভিনেতা ক্রশলের পাশে অনেকটা সময় দেখা যাচ্ছে। সকালে অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়ের সঙ্গে থাকলে বিকেলেই তিনি থাকছেন ক্রশলের সঙ্গে। তাহলে ব্যাপারটা কী? মিশমিকে প্রশ্ন করতেই তিনি হেসে ফেললেন। জানালেন, ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ এবং ‘রিশতোঁ কা মাঞ্ঝা’ ধারাবাহিকে দুই নায়কের সঙ্গে তিনি ব্যস্ত। তাই তাঁকে ঋত্বিক, ক্রশল দু’জনের সঙ্গেই দেখা যাচ্ছে প্রায়শই।

সেই সূত্রে তিনি নিজের জায়গায় পাকা করে নিয়েছেন জি বাংলা এবং জি টিভি-তে। জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তিনি নায়ক সাত্যকি-নায়িকা ঊর্মির জীবনে ‘দুষ্ট গ্রহ’, রিনি। যে সাত্যকির ছাত্রী। সে মনেপ্রাণে ভালবাসে তাকে। এখন ঊর্মির সঙ্গে বিয়ে বানচাল করার চেষ্টাও করেছে সে। ব্যর্থ হওয়ায় এখন সে ঊর্মির জীবন অতিষ্ট করতে উঠেপড়ে লেগেছে।

একই সঙ্গে ২৯ জুলাই থেকে মিশমি শ্যুট শুরু করেছেন সুশান্ত দাসের প্রথম হিন্দি ধারাবাহিক ‘রিশতোঁ কা মাঞ্ঝা’-তে। ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের এই হিন্দি রিমেকে তিনি ‘অর্জুন’ ওরফে ক্রশলের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন। মিশমির চরিত্রের নাম টিনা। এখানে মিশমির প্রতিদ্বন্দ্বী আঁচল গোস্বামী। যাঁর প্রতি পরে ক্রশল দুর্বল হয়ে পড়বেন। বারবার ত্রিকোণ প্রেম। নামের পাশে কি বিশেষ ছাপ পড়ে যাওয়া? বিষয়টি নিয়ে একেবারেই এই ভাবে ভাবতে রাজি নন অভিনেত্রী মিশমি। অভিনেত্রীর দাবি, ‘একটা সময় চুটিয়ে বলিউডে কাজ করতাম। ওখানকার শো, সিরিজ, ধারাবাহিক আজও মিস করি।’