• Fri. Aug 19th, 2022

মীরের এক নিঃশ্বাসে শেষ বিয়ারের বোতল!

লকডাউনের ফলে, রাত আটটা বাজলেই বন্ধ দোকান-পাট, সব রেস্তরাঁ। যাঁরা শেষ মুহূর্তে রেস্তরাঁয় ঢুকে পানীয় নিয়ে আয়েস করে বসেছেন তাঁরা কী করবেন? সেটাও দেখালেন মীর আফসর আলি শনিবার রাতে। রিল ভিডিয়োয় তিনি দেখিয়েছেন, এমন পরিস্থিতিতে ক্রেতা একবার করে ঘড়ি দেখবেন আর বড় বড় করে চুমুক দেবেন পানীয়ের বোতলে! ক্রেতার তখন একটাই চিন্তা, নির্দিষ্ট সময়ে পানীয় শেষ করে রেস্তরাঁ ছেড়ে বেরিয়ে যেতে হবে তাঁকে।

মীরের পোস্ট মানেই ব্যঙ্গ আর রসিকতা এটা এখন সবাই বুঝে গেছে। রিল ভিডিয়োতেও এই দুই উপাদান সমান পরিমাণে থাকায় অনুরাগীরা খুব উপভোগ করেছেন। নেপথ্যে বেজে চলেছে, সলমন খানের ‘দবং’ ছবির গান ‘হামকা পিনি হ্যায়’ সাথে মীরের অনবদ্য অভিনয়। গম্ভীর মুখে এক বার নিজের হাতঘড়ি দেখছেন আর এক নিঃশ্বাসে পানীয় শেষ করছেন তিনি।

সপ্তাহের দ্বিতীয় দিনে মীরের এই ভিডিয়ো যেন বাড়তি অক্সিজেন যোগাল অনুরাগীদের কাছে। সবাই এক বাক্যে স্বীকার করেছেন, গম্ভীর বিষয়েও হাস্যরস ছড়িয়ে দিতে মীরের জুড়ি মেলা ভার। কেউ কেউ আতঙ্কিত, যে ভাবে এক নিঃশ্বাসে পান করেছেন সঞ্চালকের তাতে নেশা হয়ে যায়নি তো? কেউ আবার পানীয়ের নাম জানার চেষ্টায় ব্যস্ত। কারোর মতে, আগের দিন রাতে মীর নির্ঘাৎ এ রকমই কোনও ঘটনা দেখেছেন তবে। তারই ছোট্ট ঝলক হয়তো উঠে এসেছে এই ভিডিয়োতে।