• Mon. Dec 5th, 2022

মিমি তাঁর বরকে সারাদিন কেক করে খাওয়াবেন!

অভিনেত্রী মিমি চক্রবর্তীর অভিনয়ের দক্ষতার কথা সবাআই জানি কিন্তু তাঁর রান্নার হাত নাকি দারুণ? তাঁর অভিনেতা-বন্ধুরা তেমনটাই জানেন। তাহলে অভিনেত্রী কী কী রান্না করতে পারেন? রান্নার এক রিয়্যালিটি শো বলছে, ‘গানের ওপারে’ ধারাবাহিকের ‘পুপে’ শুধুই কেক বেক করতে পারেন। ছ্যাঁকা খাওয়ার ভয়ে গরম তেল, রান্নাবান্না থেকে তিনি শত হস্ত দূরে থাকতেন। শুধু কি তাই? ওই শো-তেই তাঁর বন্ধু যশ দাশগুপ্তের উপস্থিতিতে তিনি সামনে এনেছেন বড় খবর। মিমি নাকি সারা জীবন বরকে কেক বানিয়ে খাওয়াবেন!

সম্প্রতি স্টার জলসার ‘রান্নাবান্না’ শো-তে এসেছিলেন যশ এবং মিমি। যেই সঞ্চালিকা অপরাজিতা আঢ্য গরম তেলে রান্নার উপকরণ ছাড়লেন সঙ্গে সঙ্গে মিমি যশের হাত ধরে পায়ে পায়ে পিচ্ছোচ্ছেন! ভয়ে ভয়ে যশ জানতে চেয়েছেন, তাঁদের কি সরে যেতে হবে? এটা ছিটবে? দেখা যাচ্ছে, মিমি ততক্ষণে যশের পিছনে লুকিয়ে পড়েছেন!

তেল ছিটকোচ্ছে না দেখে দুই তারকাই শান্তি পেলেন। যশ সঙ্গে সঙ্গে স্বমহিমায় ফিরে এলেন আর অভিনেত্রীর অবস্থা দেখে মজা করে টিপ্পনি কেটে বললেন, ‘ওই দেখো! এ নাকি রান্না করে’! মিমিও উত্তর দেন, ‘আমি বেক করি।’ এটা শুনেই অভিনেতার রসিকতা, খালি সকাল-সন্ধে নিজের বরকে কেক বানিয়ে খাওয়াবে মিমি! সকালে উঠেই কেক। দুপুরে, রাতের খাওয়াতেও কেক থাকবে! যশের কথায় সায় দিয়ে হাসতে হাসতে মিমি উত্তর দিয়ে বলেন যে, তিনি নাকি খুব সুন্দর সুন্দর কেক বানান!