• Thu. Sep 23rd, 2021

‘চিনি’-র পর ‘মিনি’, মৈনাকের ছবিতে এবার মিমি চক্রবর্তী

পরিচালক মৈনাক ভৌমিকের পরবর্তী ছবিতে অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবির নাম ‘মিনি’। দিল্লিতে লোকসভার বাদল অধিবেশনের জন্য এখন ব্যস্ত অভিনেত্রী। এই ছবির প্রযোজনা করবেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি। তাঁর সঙ্গে থাকবেন রাহুল ভঞ্জ।

মিমি বলেছেন, ‘লকডাউনে একটাই ভাল কাজ হয়েছিল। মৈনাক আমায় ‘মিনি’-র চিত্রনাট্য পড়ে শুনিয়েছিল। এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি।’ তিনি এও বলেছেন যে ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র খুব কম হয় তাই সে দিক থেকে এই ছবি ব্যতিক্রম।

পরিচালক মৈনাক ভৌমিক এই ছবি নিয়ে জানান যে, ছবিটি টক ঝাল মিষ্টি আর দুঃখের অনুভূতি নিয়ে তৈরি হবে। তবে এ ছবি মূলত এক স্বাধীনচেতা মেয়ের পারিবারিক দায়িত্ববোধকে কেন্দ্র করে গড়ে উঠবে। মিমির মতো অভিনেত্রীর সঙ্গে কাজ করবে এটা ভেবে যেমন মৈনাক খুশি তেমনিই মিমিও এই সময় নিজেকে ভেঙেচুরে নতুন চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উত্তেজিত।

কবে থেকে শুরু হবে এই ছবির শুটিং? প্রযোজক সংস্থা জানিয়েছে মিমি অগস্টে অরিন্দম শীলের পরিচালনায় ‘খেলা যখন’ ছবির শ্যুট করবেন। সেই ছবির কাজ শেষ হলেই শুরু হবে মৈনাকের এই নতুন ছবির কাজ। তবে মৈনাক কোভিডের তৃতীয় ঢেউয়ের গতিবিধি বুঝে শ্যুটের দিন ঠিক করবেন বলে জানা গিয়েছে। সহযোগী প্রযোজক রাহুল ভঞ্জ বলেছেন, ‘এই বছর আমাদের ছ’টা ছবি করার ইচ্ছে আছে। প্রত্যেকটা ছবিই বিভিন্ন সম্পর্ককের গল্প বলবে।’ রাহুল ‘ব্যোমকেশ গোত্র’, ‘আবার শবর’, ‘দুর্গা সহায়’-এর মতো ছবির সঙ্গে আগে যুক্ত ছিলেন। দেখা যাক মৈনাকের এই নতুন ছবি কেমন হয়।