• Sun. Aug 7th, 2022

সোশ্যাল মিডিয়ায় সিক্রেট ফাঁস করলেন মিমি!

মিমি এখন দিল্লিতে রয়েছেন, পার্লামেন্টের কাজে ব্যস্ত তিনি। অগাস্টের প্রথম সপ্তাহে দেশের রাজধানী থেকে ফিরবেন রাজ্যের রাজধানীতে। শুরু করবেন পরিচালক অরিন্দম শীলের পরবর্তী ছবি ‘খেলা যখন’-এর কাজ। এত ব্যস্ততার মধ্যেও কিন্তু নিজের খেয়াল রাখতে ভোলেন না তিনি। আবার ভোলেন না নিজের সঙ্গে বাকিদেরও সুপরামর্শ দিতে।

মিমি সম্প্রতি একটি সিক্রেট শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। যদিও কিছুদিন আগে ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে তিনি বেশ ফিট এখন। কিন্তু সেখানেই থেমে থাকেননি যাদবপুর কেন্দ্রের তৃণমূল সাংসদ মিমি। অপরাধীকে সকলের সামনে এনে দিয়েছিলেন। মানুষকে সচেতন করিয়ে ছিলেন। চিকিৎসকের পরামর্শে মিমি এখন সুস্থ হয়েছেন। তারপরই দিল্লি ছুটে গিয়েছেন রাজনীতির কাজে। এর পরের গন্তব্য শুটিং ফ্লোর।

এই যে এত শক্তি মিমি কোথায় পান? সেই রহস্যের নাম জল। কথাতেই আছে আমাদের ‘জলই জীবন’। খাবার না খেলেও বাঁচতে পারবেন কিন্তু জল না খেলে আপনার সর্বনাশ নিশ্চিত। সেই জল খেয়ে সতেজ থাকার সিক্রেট বললেন মিমি। কিছুক্ষণ আগে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, তিনি কাজে খুবই ব্যস্ত। কাজের মাঝেও ক্রমাগত তিনি পান করে চলেছেন জল বা কোনও পানীয়। ভিডিয়োতে শেয়ার করেছেন তাঁর সিক্রেট। বলেছেন, ‘প্রচুর জল খাও, ড্রিঙ্ক ওয়াটার, স্টে হাইড্রেটেড!’