• Fri. Oct 7th, 2022

ওপার বাংলার মিউজিক ভিডিয়োতে এপার বাংলার মিমি!

টলিউডের অন্যতম অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী এবার একটি বাংলাদেশের মিউজিক ভিডিয়োয় কাজ করলেন। তাঁর বিপরীতে দেখা যাবে বাংলাদেশের চিত্রনায়ক নিরবকে। টি এম রেকর্ডস থেকে নতুন বছরের শুরুতেই প্রকাশিত হতে চলেছে এই গানের ভিডিয়ো। গানের নাম ‘তুই আর আমি চল করি পাগলামি’।

নিরব এবং মিমির অভিনীত এই মিউজিক ভিডিয়োটিতে গান গেয়েছেন আরিফিন রুমি এবং গানটি লিখেছেন কৌশিক হোসেন তাপস। তিনি পাশাপাশি সুর ও সংগীতায়োজনও করেছেন। এই ভিডিয়োটির নির্মাতা প্রখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব। ভিডিয়োটির শ্যুটিং হয়েছে রাজস্থানের বেশ কয়েকটি জায়গায়।

কিছু দিন আগে সম্পূর্ণ ভিন্ন একটি কারণে এই শ্যুটিংয়ের কথা প্রচারমাধ্যমে চলে এসেছিল। বাংলাদেশ তখন মুরাদ হাসান ও মাহিয়া মাহির ফাঁস হয়ে যাওয়া ফোনালাপ নিয়ে উত্তাল। মোবাইলটি নায়ক ইমনের বলে তিনিও সমালোচিত হচ্ছেন জেনে রাজস্থান থেকেই বন্ধুর জন্য উদ্বেগ প্রকাশ করেছিলেন নিরব। অন্য দিকে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী সংসদে অনুপস্থিত থাকায় দলের শীর্ষ নেতৃত্ব যখন বিরক্তি প্রকাশ করেছিলেন, তখনও জানা গিয়েছিল যে মিমি রাজস্থানে একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ে ব্যস্ত। নতুন বছরেই সেই মিউজিক ভিডিয়ো সকলের সামনে আসবে এমনটাই আশা দিচ্ছেন নির্মাতারা।