• Fri. Aug 19th, 2022

আড়াই বছর পর আবার একসাথে অরিন্দম শীল ও মিমি

পরিচালক অরিন্দম শীলের প্রিয় অভিনেত্রী সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর সঙ্গে ‘ধনঞ্জয়’ ছবিটি তৈরি করেছিলেন তিনি। মিমিকে দেখা গিয়েছিল এক আইনজীবীর চরিত্রে। আবার একসঙ্গে কাজ করছেন মিমি-অরিন্দম। আজ থেকেই সেই ছবির শুটিং ফ্লোরে দুই তারকা। ছবির নাম ‘খেলা যখন’।

অনেক দিন আগেই ছবির ঘোষণা করে ফেলেছিলেন পরিচালক অরিন্দম। প্রথমে ঠিক ছিল এসভিএফ ছবির প্রযোজনা করবে। বাজেটের সমস্যার জন্য সেটা আর হয়নি। এরপর অন্য প্রযোজক পান অরিন্দম। ছবির শুটিং শুরু হল আজ থেকে। অরিন্দমের সঙ্গে ফের কাজ করতে পেরে খুবই আনন্দিত মিমি। সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

সেই ছবিতে অরিন্দমের সঙ্গে ক্ল্যাপস্টিক নিয়ে দাঁড়িয়ে মিমি। ক্ল্যাপে লেখা ‘খেলা যখন’, সিন নম্বর ‘১’। মিমির লুক অত্যন্ত সাদামাটা, পরনে তাঁর কলার দেওয়া সর্ষে রঙের থ্রি কোয়ার্টার কুর্তি। বাঁ-হাঁতে কালো ব্যান্ডের ঘড়ি। অরিন্দম ও মিমিকে দেখে মনে হচ্ছে দু’জনের মুখই গম্ভীর। দেখে বোঝাই যাচ্ছে যে, চরিত্রটি আত্মস্থ করার চেষ্টা করছেন মিমি।

মিমি সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ডে ওয়ান (প্রথম দিন), হ্যাশট্যাগ খেলা যখন, অ্যাটদারেট অরিন্দম, এই ছবির জন্য আড়াই বছর অপেক্ষা করেছি। আপনাদের প্রার্থনা ও ভালবাসা প্রয়োজন।‘ এবার শুধু অপেক্ষা এই ছবি মুক্তির।