• Tue. Aug 16th, 2022

এই বছর কি ‘টনিক’ উপহার দেবেন দেব তাঁর জন্মদিনে?

২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেব অভিনীত ‘টনিক’, আর পর দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর যিশু খ্রিস্টের জন্মদিনের পাশাপাশি সুপারস্টার দেবেরও জন্মদিন। প্রত্যেক বছর তাঁর দল, কলাকুশলী, বিভিন্ন ফ্যানক্লাব এবং দিনের শেষে তাঁর বান্ধবী রুক্মিণী মৈত্রের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যায় সাংসদ-অভিনেতা দেবকে। এ বছর আবার জন্মদিনের আগের দিন তাঁর ছবি ‘টনিক’ মুক্তি পাবে, তাই এ বছর কি ভাবে কাটাবেন দেব?

২৪ ডিসেম্বর দেবের জন্মদিনের আগের দিন মুক্তি পাচ্ছে তাঁর বহু প্রতিক্ষীত ছবি ‘টনিক’। এটাও দেবের প্রতি বছরের উদযাপনেরই বিশেষ একটি অঙ্গ। তিনি আগেই জানিয়েছেন ‘টনিক’ নতুন করে হলমুখী করতে চলেছে দর্শকদের। এতো দিন হল বন্ধ ছিল, এ বার হল খুলেছে আর আসতে হলে দর্শক যাচ্ছে। তাই অভিনেতা আশাবাদী যে এই ‘টনিক’ এ বছরের শীতে দর্শকদের জন্য আলাদা টনিক দেবে।

তবে এত সব কিছু মধ্যেও হাত গুটিয়ে বসে নেই দেবের দল। তাঁরা তাদের ‘দেবদা’কে কী উপহার দিতে চলেছেন এই বছর? জানা যাচ্ছে যে, রেডিয়ো সঞ্চালক নীলায়ন একটি গান বেঁধেছেন দেবকে নিয়ে। নিজের কথা, সুরের সেই গানটির ভিডিয়ো করে টিমের পক্ষ থেকে দেবকে উপহার দেওয়া হবে। আর সেই সঙ্গে থাকবে চকোলেট কেক। ২৫ ডিসেম্বর বিকেলে রুক্মিণীকে নিয়ে অভিনেতা আসবেন এবং কেক কেটে উল্লাসে মাতবেন সবার সঙ্গে।