• Thu. Oct 28th, 2021

মানালি-অভিমন্যুর আবার বিবাহবার্ষিকী! নাকি অন্য কিছু?

গত মাসের ১৫ অগস্ট অভিনেত্রী মানালি মনীষা দে এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের বিয়ের এক বছর পূর্ণ হল। গত বছরের ১৫ অগস্ট তাঁরা রেজিস্ট্রি বিয়ে করেছিলেন। করোনার প্রকোপে একেবারে পরিবারের উপস্থিতিতে বিয়ে হয়েছিল তাঁদের। এক বছর পেরিয়ে গেলেও করোনার প্রকোপ কিন্তু পুরোপুরি ভাবে নির্মূল হয়ে যায়নি। ফলে এবারও ঘরোয়া সেলিব্রেশনের আয়োজন ছিল। কিন্তু হঠাৎই গতকাল অর্থাৎ ২১ সেপ্টেম্বর ফের বিবাহবার্ষিকী সেলিব্রেট করলেন তাঁরা, কিন্তু কেন? বছরে কারোর তো দুটো বিয়ের তারিখ আবার হয় না। তবে?

জানা গেল,বিয়ের তারিখ একটাই কিন্তু বাঙালি সেলিব্রেশন বলে কথা কোনও কারণই হাতছাড়া করতে চায় না। সেদিকে মানালি-অভিমন্যুও ব্যতিক্রম নন। ১৫ অগস্ট তাঁরা বিয়ে করেছিলেন ঠিকই। কিন্তু ২১ সেপ্টেম্বর থেকেই নাকি অভিমন্যুর বাড়িতে থাকতে শুরু করেন মানালি। তাই ওই দিনটা দম্পতির ‘বাড়ি ট্রান্সফার বিবাহবার্ষিকী’।

মানালি ফেসবুকে বিয়ের দিনের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘একটু ভালবাসা আর তোমার বাড়ি আসা।’ তাঁর স্বামী অভিমন্যুর লেখায়, ‘বছর খানেক আগে,একটুকু ছোঁয়া লাগে, সিঁদুর মালা দিয়ে, আরেকটিবার বিয়ে, বর বউ এর মুখে হাসিটি নাহি ধরে, সিরিয়াল হোলে বলেই দিতো লক্ষী এলো ঘরে’ অর্থাৎ বোঝাই যাচ্ছে তাঁরা লেখার মাধ্যমে তাঁদের এই বিবাহবার্ষিকী চুটিয়ে পালন করছেন। দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের বন্ধু এবং অনুরাগীরা।