• Fri. Oct 7th, 2022

মানালির জীবনে স্বপ্নপূরণ

টলি অভিনেত্রী মানালি মনীষা দে-র জীবনে স্বপ্নপূরণ হল। একটি ছবিতে দেখা যাচ্ছে মানালির দুপাশে দুই মহারথী দাঁড়িয়ে। একদিকে কুমার শানু আর অন্যদিকে সোনু নিগম। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই।

মানালি এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’য় প্রতিদিন অভিনয় করছেন। সেই একই চ্যানেলে গানের রিয়ালিটি শো সুপার সিঙ্গার-এ বিচারকের দায়িত্ব সামলান সোনু এবং শানু। এবার ওই শো-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানালি। সেখানেই এই দুই শিল্পীর সঙ্গে ছবি তোলার সুযোগ পান অভিনেত্রী। তাঁর কাছে এ যেন স্বপ্নপূরণ।

সদ্য ভাইফোঁটা গেল, আর সেই দিন শুটিং ফ্লোরে মানালি কাছে ফোঁটা নিতে পৌঁছে গিয়েছিলেন দাদা অর্থাৎ অভিনেতা শুভ্রজিৎ দত্ত। গত কয়েক বছর ধরেই মানালি তাঁর মঙ্গলকামনায় ফোঁটা দেন তাঁকে। মানালি জানান যে, প্রতি বছরের মতো এবারেও তিনি শুটিংয়ে আছেন। আর তাঁর দাদাই বাগবাজার থেকে জোকার নারায়ণী স্টুডিওতে এসেছে পাঁচ মিনিটের জন্য ভাইফোঁটা নিতে তাঁর থেকে। তবে এটা প্রথমবার নয়, এর আগেও নাকি পাহাড় থেকে বৌদিকে ছেড়ে, মেয়েকে ছেড়ে কলকাতায় ভাইফোঁটা নেবে বলে চলে এসেছিল মানালির দাদা। তাই মানালির কাছে এটা খুবই ভালো লাগার।