• Sat. Jun 25th, 2022

কী ভুল কাজ করলেন অভিনেত্রী মধুমিতা সরকার?

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ ছবিতে অভিনয় করে বেশ সারা ফেলেছেন। সদ্য যশ দাশগুপ্তের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করলেন তিনি। পাঁচ বছর পর ফিরল সেই ছোট পর্দার জনপ্রিয় পাখি-অরণ্য জুটি। সম্প্রতি অভিনেত্রী মধুমিতা নিজের একটি কাজকে ভুল কাজ বলে স্বীকার করলেন। কী ভুল করলেন মধুমিতা?

শনিবার মধুমিতা তাঁর সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছেন আর সেখানে দেখা যাচ্ছে তিনি গাড়ি চালাচ্ছেন। গাড়ি চালাতে চালাতে নিজেই মোবাইল বের করে ভিডিয়ো করলেন। গাড়ি চালাতে চালাতে ভিডিয়ো করা একেবারেই ঠিক নয় আর অভিনেত্রী সেই ভুলই অকপটে স্বীকার করে নিয়েছেন। পাশাপাশি এই ভুল আর যেন কেউ না করেন, সে বিষয়েও সতর্ক করে দিলেন তাঁর অনুরাগীদের।

অভিনেত্রী মধুমিতা গাড়ি চালাতে খুব ভালবাসেন। সে ইঙ্গিত আগেও সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন অভিনেত্রী। তাঁর কাছে রবিবার মানেই ছুটির দিন। মধুমিতা রবিবার দিন গাড়ি নিয়ে বেরিয়ে পড়তে ভালবাসেন। রবিবার হাতে অনেকটা সময় থাকে ফলে এই দিনটায় নিজের মতো করে গাড়িতে চড়ে বেড়িয়ে যান অভিনেত্রী। গাড়ি চালালে অবশ্যই সিটবেল্ট পরতেই হবে, এই বার্তাও দিয়েছেন তিনি।