• Thu. Sep 23rd, 2021

যশ-মধুমিতা কি বিয়ে করছেন তবে?

শোনা যাচ্ছিল যশ-মধুমিতা জুটি নাকি পর্দায় ফিরতে চলেছে। সেই জল্পনার অবসান ঘটিয়ে সত্যিই তাঁরা ফিরছেন তা জানান দিলেন অনুরাগীদের। যদিও এখনো পর্যন্ত তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেতা যশ দাশগুপ্ত কিংবা অভিনেত্রী মধুমিতা সরকার। তবে অভিনেত্রী মধুমিতা হঠাৎ কনের সাজে কেন?

এবার অভিনেত্রী মধুমিতাকে দেখা গেল কনের সাজে। যশের পড়নে ফরমাল টি শার্ট থাকলেও মধুমিতা কিন্তু লাল রঙের বেনারসী, সবুজ রঙের ব্লাউজ , গা-ভর্তি সোনার গয়না, মাথায় টোপর, গলায় মালা এবং হাতে শাঁখা-পলা পরে মন জয় করে নিয়েছেন তাঁর অনুগামীদের। জানা গিয়েছে বাংলাদেশের উঠতি গায়ক তানভীর ইভানর একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। ‘ও মন রে’ নামের সেই মিউজিক ভিডিওর পরিচালনার দায়িত্বে রয়েছেন টলিউডের বিখ্যাত পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব। ভিডিও প্রযোজনায় শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র পর আরো একবার নিজেদের প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখতে পাবেন অনুরাগীরা, সেই নিয়ে তারা খুবই উচ্ছ্বসিত।

ফলে ভিডিওর ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই তা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখন নেটিজেনরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা মিউজিক ভিডিওটি মুক্তির জন্য।