• Tue. May 17th, 2022

আবার নতুন ধারাবাহি নিয়ে ফিরছেন লাভলি মৈত্র?

ধারাবাহিকে অভিনেত্রী লাভলি মৈত্রের জনপ্রিয়তা পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে। ‘জলনূপুর’, ‘মোহর’-এর পরে লীনার নতুন একটি ধারাবাহিকে অতি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে চলেছেন এই টলি অভিনেত্রী। তিনি জানান যে, কথা এগিয়েছে আর সব কিছু ঠিক থাকলে পুজোর পরেই শুটিং শুরু হবে সেই ধারাবাহিকের। তবে এখনই কোন চরিত্রে অভিনয় করছেন সে নিয়ে কিছু বলেননি অভিনেত্রী।

এই বিধানসভা নির্বাচনে সোনারপুর দক্ষিণ থেকে জয়ী হয়েছেন লাভলি মৈত্র। তাঁর বিধায়ক হিসেবে দায়িত্ব পালন এখন প্রধান প্রাধান্য পায়। তিনি জানিয়েছেন যে সোনারপুর দক্ষিণে জল নিয়ে সমস্যা ছিলেন সেখানকার এলাকাবাসীরা। সেই সংক্রান্ত কাজ নাকি শুরু হয়ে গিয়েছে। তবে তিনি জানান ওখানকার মানুষই নাকি চেয়েছেন, তিনি যেন অভিনয়ে আবার ফেরেন। তাই তিনি সব দিক সামলে নতুন ধারাবাহিকের কাজ আবার শুরু করছেন।

গত কয়েক মাসে ‘মোহর’ ধারাবাহিকে তাঁকে যতটা দেখা গিয়েছে, তার বেশির ভাগ শুটিং এই নির্বাচনের ফলাফল বেরোনোর আগেই নাকি শেষ করেছেন অভিনেত্রী, সূত্র থেকে জানা যাচ্ছে। ফল বেরোনোর পরে নিজের সাংবিধানিক কেন্দ্র নিয়ে খুবই ব্যস্ত ছিলেন লাভলি। পাশাপাশি তিনি রাজ্য সরকারের বঙ্গজননী কমিটির সহ-সভানেত্রীর দায়িত্বেও রয়েছেন।