• Mon. Dec 5th, 2022

বনি ছাড়া কৌশানী মুখোপাধ্যায়ের নতুন বন্ধু কে?

কৌশানি মুখোপাধ্যায়ের জীবনে বন্ধুত্ব সম্পর্কের গুরুত্ব অপরিসীম। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদারির জগৎ, বন্ধুত্বকে সব সময় এগিয়ে রাখেন তিনি। আজ তাই ফ্রেন্ডশিপ ডে-তে অনুরাগীদের জন্য বিশেষ উপহারের ব্যবস্থা করে সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন একটি ভিডিয়ো।

ইদানিং শোনা যাচ্ছে, কৌশানির এক নতুন বন্ধু হয়েছেন। কৌশানিকে যাঁরা ভার্চুয়াল জগতে অনুসরণ করেন, তাঁরা অনেকেই সেই বন্ধুকে জানেন। তবে বনি নয়, বনির সঙ্গে তো নায়িকার আজীবনের বন্ধুত্ব আছে এবং থাকবেও। কিন্তু আপাতত এই নতুন বন্ধুত্বের সম্পর্কে মজে আছেন অভিনেত্রী। তবে কে কৌশানীর নতুন বন্ধু?

কৌশানীর নতুন বন্ধুর নাম হল অহনা। পেশায় তিনি সেলেব্রিটি ট্রেনার। জিমে সেলেবদের গাইড করে থাকেন। কৌশানিও এখন অহনার গাইডেন্সে রয়েছেন। ফ্রেন্ডশিপ ডে তাই তিনি অহনার সঙ্গেই সেলিব্রেট করেছেন। তাই তারা দুজনে নাচের পারফরম্যান্সের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। তা দেখেই কৌশানীর নতুন বন্ধুর কথা জানতে পারবেন অনুরাগীরা।

এই মুহূর্তে অভিনেত্রী কৌশানীর হাতে বেশ কিছু ছবির কাজ আছে। শামিম আহমেদ বনির পরিচালনায় ‘ধাঁধা’ ছবিতে আবারও বনির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ভারত-বাংলাদেশ যৌথ উদ্যোগে এই ছবি তৈরি হচ্ছে। পোস্টারে হর-পার্বতীর লুকে দেখা গিয়েছে তাঁদের। একদিকে শিবের আদলে বনির মুখ আর অন্যদিকে পার্বতীর আদলে রয়েছে কৌশানীর মুখ। আরও একটি ছবিতে তাঁরা একসাথে কাজ করছেন, ছবির নাম ‘ছুটি’।