• Mon. Dec 5th, 2022

তিন মাসের মেয়ের ভিডিয়ো শেয়ার করলেন কনীনিকা

অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মেয়ে ছোট্ট কিয়া যার এই দু’বছর বয়স হল। মেয়ের জন্মের পর থেকে প্রথম কয়েক মাস মেয়ের কোনও ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেননি অভিনেত্রী। আসলে শিশু সন্তানের ছবি শেয়ার করতে চাননি তিনি। এতদিন পরে মেয়ের তিন মাস বয়স হল, আর তারই একটা ছবি শেয়ার করলেন তিনি। কতগুলো ছবি জুড়ে তৈরি করা একটি ভিডিয়ো সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কনীনিকা।

সেই ভিডিয়োতে কনীনিকা বলছেন, এই ভিডিয়োগুলো যখন তোলা হয়েছিল, তখন কিয়ার বয়স ছিল মাত্র তিন মাস। যখন সোশ্যাল মিডিয়াতে তিনি ওর কোনও ছবি পোস্ট করতেন না। প্রথমবার ট্রাভেল করেছিল তাইল্যান্ডের কোসামুইতে, তিন মাস বয়সে। তিনি বলছেন, তাঁরা সত্যি খুব টেনসড ছিলেন। কিন্তু ওখানে গিয়ে রিয়ালাইজ করলেন যে কিয়া ঠিক তাঁদের মতোই বেড়াতে খুব ভালবাসে।

অভিনেত্রী কনীনিকা ২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছিলেন। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। তারপর থেকে তাঁকে বিশেষ দেখা যায় নি। ২০১৯-এ জন্ম হয় মেয়ে কিয়ার। ‘অন্দরমহল’ই টেলিভিশনে কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর এখনও পর্যন্ত ছোট ছোট কাজ করলেও সে ভাবে দীর্ঘ কাজে হাত দেননি তিনি। ফের টেলিভিশনে ফিরতে চলেছেন তিনি।