• Fri. Aug 19th, 2022

নায়িকা কোয়েলের আসল সিক্রেট কি?

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিককে দর্শক চেনেন। কোয়েলের ব্যক্তিগত জীবনের সঙ্গেও কিছুটা পরিচয় আছে দর্শকদের। কিন্তু নায়িকার নামের অর্থ? কেউ হয়তো বলবেন, এটা তো পাখির নাম। কেউ বলবেন নদীর নাম। যে অক্ষর দিয়ে তৈরি হয়েছে তাঁর নাম, সেই অক্ষরের আসল অর্থ বুঝিয়ে দিলেন স্বয়ং নায়িকা।

সদ্য নিজের নামের অক্ষরের অর্থ শেয়ার করলেন কোয়েল। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এই বার্তা দিয়েছেন তিনি। যদি তাঁর নাম ইংরেজিতে বানান করা যায় তাহলে চারটে অক্ষর পাওয়া যায়, আর তা হল, কে, ও, ই এবং এল। কে (K)-র অর্থ কোয়েলের কাছে কবীর। কবীর তাঁর এবং নিসপাল সিং রানের একমাত্র পুত্র সন্তান। ও (O)-র অর্থ অপটিমিস্টিক। ই (E)-র অর্থ এনথুসিয়াস্টিক এবং শেষ অক্ষর এ (L)-র অর্থ লভ।

কোয়েল নিজের ব্যক্তি জীবনের বিভিন্ন ঘটনার কথা হ্যাশট্যাগ দিয়ে বিগত কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। এর আগে ভবানীপুরের বিখ্যাত মল্লিক বাড়ি অর্থাৎ কোয়েলের নিজের বাড়ির দুর্গাপুজোর গল্প শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

দুর্গা পুজোর স্মৃতি শেয়ার করতে গিয়ে তিনি বলেন, ‘আমাদের বাড়ির সামনে নর্দান পার্ক। পুজোর পর ভাইবোনেরা মিলে ফুচকা খেতে যেতাম, নাগরদোলা চড়তে যেতাম, অঞ্জলি, আরতির পর দারুণ মজা হত। আমি সবথেকে ছোট ছিলাম। তাই আমাকে দুধেভাতে ট্রিট করা হত।‘ একবার নাকি কোয়েলকে না নিয়ে অন্য দাদা, দিদিরা ঠাকুর দেখতে চলে গিয়েছিলেন। প্রথমে তিনি কান্নাকাটি করলেও পরে মেজজেঠুর সঙ্গে গিয়ে নাকি ৫০টার মতো ফুচকা খেয়েছিলেন সেই সময়ের কোয়েল!