• Sat. Dec 3rd, 2022

শোলাঙ্কিকে দেখে কেন লজ্জা পেলেন যিশু?

বুধবারে উইন্ডোজ প্রোডাকশনের ‘বাবা বেবি ও’ ছবির প্রথম গানের মুক্তি উপলক্ষে সাংবাদিকদের সামনে এলেন যিশু সেনগুপ্ত, শোলাঙ্কি রায়, দুই একরত্তি কাইজান কামাল এবং অভিরাজ সাহা আর সঙ্গে ছিলেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, জিনিয়া সেন, অরিত্র মুখোপাধ্যায়, নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এই ছবির প্রথম গান ‘এই মায়াবী চাঁদের রাতে’।

সেই অনুষ্ঠানে নিজেদের চরিত্র থেকে বেরোতে পারেননি যিশু এবং শোলাঙ্কি। তাই অনুষ্ঠান শুরু হতে না হতেই ‘মেঘ’ অর্থাৎ যিশু, তাঁর পর্দার মনের মানুষ ‘বৃষ্টি’ অর্থাৎ শোলাঙ্কিকে প্রেম নিবেদন করার চেষ্টাও করলেন। কিন্তু প্রথমে বাধা হয়ে দাঁড়াল শোলাঙ্কিকে দেখে যিশুর লজ্জা আর তার পরে ‘বাবা’ আর ‘ও’-র পথ আটকে দাঁড়ালো ‘বেবি’রা। সঙ্গে তাদের পাল্লা দিয়ে কান্নাকাটি।

বড় পর্দায় ছবির প্রথম গান ‘এই মায়াবী চাঁদের রাতে’ গানটি দেখানো হল দু’বার। দর্শকদের হাততালি আর বাহবায় খুবই খুশি হলেন গানের নির্মাতারা। তবে এর বাইরেও চমক ছিল আরও। সুদূর আমেরিকায় বসে সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এই গানটির গীতিকার চমক হাসন। পাশাপাশি তিনি শোনালেন নিজের সুরেলা যাত্রার গল্প। নতুন বছরের শুরুতেই আসতে চলেছে এই ছবি।