• Thu. Sep 23rd, 2021

এবার কী শ্রমিকের চরিত্রে অভিনয় করলেন যিশু সেনগুপ্ত?

তাঁর পরনে তখন শুধুই হাতকাটা টি শার্ট, ছেঁড়া জিনস। যাদবপুরের এক কাচের কারখানায় এ ভাবেই গোটা একটা দিন বন্দি থাকতে হয়েছে তাঁকে। তিনি টলি অভিনেতা যিশু সেনগুপ্ত। কিন্তু সেখানে কি শ্রমিকের চরিত্রে অভিনয় করলেন অভিনেতা যিশু সেনগুপ্ত তাঁর নতুন ছবির জন্য?

চিত্রগ্রাহক তথাগত ঘোষ জানিয়েছেন, চুলে রং করার পর তাঁর কাছে যিশু নাকি কয়েকটি ছবি তুলে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন। তথাগতও সঙ্গে সঙ্গে দু-তিনটি ছবি তুলেই অভিনেতাকে অনুরোধ জানান, আউটডোর শ্যুটে আরও কয়েকটি চোখধাঁধানো ছবি তুলে দেওয়ার। চিত্রগ্রাহক তাঁকে নিয়ে আসেন যাদবপুরের কৃষ্ণা গ্লাস নামে এক ফ্যাক্টরিতে। সেখানেই ওই পোশাক পরিয়ে একের পর এক ছবি তোলেন অভিনেতা।

সেই ছবির পটভূমিকায় দেখা যাচ্ছে লোহার যন্ত্রপাতি। যিশুর চুল-দাড়ি-গোঁফে রুপোলি ঝলক। এ দিকে পছন্দের পটভূমিকা এবং প্রিয় অভিনেতাকে পেয়ে মনের সুখে ছবি তুলছেন চিত্রগ্রাহক তথাগত। এ ভাবেই তথাগতর কারসাজিতে সারা দিন তিনি কারখানায় বন্দি থেকে ফটো শুট করলেন। ইতিমধ্যেই সিরিজের তিনটি ছবি তথাগত এবং যিশু পোস্ট করেছেন নেটমাধ্যমে। নেটাগরিকরা অভিনেতার এই নতুন লুকের প্রশংসায় পঞ্চমুখ। সবার মতে, যত দিন যাচ্ছে ততই যেন যিশু সেনগুপ্ত আরও সুপুরুষ হয়ে উঠছেন।