• Fri. Aug 19th, 2022

এই পুজোয় ইশার প্ল্যান কী?

গত বছরের পুজো সেভাবে কারোরই ভাল কাটেনি। তাই এই বছর সবাই আশা রাখছেন ভাল কাটানোর। আর এই সবাইয়ের মধ্যে আছেন অভিনেত্রী ইশা সাহাও। তিনি আশাবাদী মানুষ করোনার ভয় ভুলে একটু আনন্দ করতে পারবেন এই বছরে। তবে করোনার প্রকোপ কমলেও একেবারে চলে যায়নি। তাই মাস্ক-স্যানিটাইজারও পিছু ছাড়েনি কারোরই। কিন্তু এত ঝক্কি নিয়ে পুজোর প্যান্ডেলে যেতে নারাজ ইশা। তবে তাঁর এই পুজোয় প্ল্যান কী?

তিনি ঠিক করেছেন বাড়িতে বসেই টিভির পর্দাতে ঠাকুর দেখবেন। কিন্তু বাকি সময়টা তাহলে? তিনি জানালেন তিনি বাকি সময়ে প্রচুর আড্ডা মারবেন। তাঁর যে বন্ধুরা কলকাতার বাইরে থাকে, তারা সকলে পুজোয় কলকাতায় আসে। সারা বছরে এই একটা সময়ই দেখা হয় তাদের সঙ্গে আর তাই একসঙ্গে আড্ডা দেবেন তারা সকলে। এবং পাশাপাশি চলবে খাওয়াদাওয়া। খাওয়াদাওয়া করতে বরাবরই পছন্দ করেন অভিনেত্রী। পেশার খাতিরে কড়া ডায়েটে থাকার চেষ্টা করলেও কিন্তু মিষ্টি দেখলে অনেক সময়েই লোভ সামলাতে পারেন না ইশা। পুজোর সময়ে অবশ্য তেমন কোনও বাধানিষেধ মানবেন না বলেছেন অভিনেত্রী।

পুজো প্রেম বাঙালির কাছে একটি আলাদা নস্ট্যালজিয়া। কৈশোর বয়সে প্যান্ডেলে কাউকে এক ঝলক দেখে হঠাৎ প্রেমে পড়ে যাওয়া খুব অস্বাভাবিক কিছু নয়। কিন্তু ইশার তেমন কোনও অভিজ্ঞতা এখনও পর্যন্ত হয়নি তা তিনি নিজেই জানালেন। পুরনো প্রেমই পুজোর সময়ে আরও গভীর হয়ে উঠেছে, এমন ঘটনা অবশ্য ঘটেছে। এবার পুজোয় তেমন কোনও সম্ভাবনা রয়েছে কিনা তা প্রশ্ন করাতে হেসেই গড়িয়ে পড়লেন অভিনেত্রী।