• Sat. Dec 3rd, 2022

ইন্দ্রনীল এবারে স্ত্রী বরখাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করলেন

সকলেই জানি সপ্তাহ খানেক আগে স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছিলেন অভিনেত্রী বরখা বিশত সেনগুপ্ত। এবারে পালা ইন্দ্রনীল সেনগুপ্তের। সম্প্রতি তিনিও স্ত্রীকে ‘আনফলো’ করে দিলেন। দিন কয়েক আগেও যে তিনি স্ত্রীকে ‘ফলো’ করতেন, তার প্রমাণ নেটমাধ্যমেই ছিল। কিন্তু সেই প্রমাণও রাখলেন না এই তারকা দম্পতি। দুজনেই দুজনকে ‘আনফলো’ করলেন। যদিও এখনও ইন্দ্রনীলের ইনস্টাগ্রামের ডিসপ্লে পিকচারে বরখা আর তাঁর প্রেমের ছবিই আছে।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ইন্দ্রনীল এবং তাঁর স্ত্রী বরখার দীর্ঘ ১৩ বছরের দাম্পত্যে ছেদ ধরেছে। জানা গিয়েছে তাঁরা এক ছাদের তলায় থাকেন না। তারই মাঝে অভিনেত্রী ইশা সাহার সঙ্গে নাম জড়়িয়েছিল অভিনেতার। শোনা গিয়েছিল, কলকাতায় এসে ‘তরুলতার ভূত’ ছবিতে অভিনয় করার সময় থেকে ইশার সঙ্গে বিশেষ বন্ধুত্ব হয় তাঁর। কিন্তু দুই অভিনেতা-অভিনেত্রীই সেই রটনাকে সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন।

বেশ কিছুদিন ধরেই বরখার ইনস্টাগ্রাম প্রোফাইলে ইন্দ্রনীলের সঙ্গে কোনও পুরনো ছবিও পোস্ট করেন না তিনি। শুধু তাই নয়, প্রেম এবং বিচ্ছেদ নিয়েও বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। কয়েক দিন আগে তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা শেয়ার করেছিলেন, যেখানে লেখা ছিল, ‘বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়, কম ভালবাসলে কম কষ্ট পেতে হয়। তুমি কোনটা বেছে নেবে? আমার মনে হয়, এখন এটাই একমাত্র বাস্তব প্রশ্ন।’ বরখার এই রকম কথায় সন্দেহ আরও জোরালো হচ্ছে টলি এবং বলি পাড়ায়।