• Sat. Oct 1st, 2022

গায়ে সাদা তোয়ালে জড়িয়ে নাচ শ্রীময়ী চট্টরাজের!

গায়ে এবার তোয়ালে জড়িয়ে উদ্দাম নৃত্য করলেন অভিনেতা কাঞ্চন মল্লিকের বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। বেশ অনেক দিন ধরেই কাঞ্চন মল্লিক শ্রীময়ী চট্টরাজ এবং পিংকি বন্দ্যোপাধ্যায়ের ত্রিকোণ প্রেমের সম্পর্ক দর্শকের সামনে বারবার আসছে। যদিও এই বিষয়ে শ্রীময়ী চট্টরাজের বক্তব্য কাঞ্চন মল্লিক নাকি তাঁর দাদার মতো।

এই প্রসঙ্গে অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, তাঁরা নাকি পরকীয়া সম্পর্কে লিপ্ত আছেন। পিংকি বন্দ্যোপাধ্যায় থানায় এফআইআর দায়ের করেছেন তাঁর স্বামী কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে। পিংকি বন্দোপাধ্যায়ের অভিযোগ ছিল তাঁর ওপর শারীরিক ও মানসিক হেনস্থা করা হচ্ছে। বর্তমানে কৃষ্ণকলি ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করছেন শ্রীময়ী। বিতর্কের মাঝ থেকে একটু ছুটি নিতে অভিনেত্রী নিজের জন্মদিন কাটাতে সুদূর চলে গিয়েছিলেন বর্ধমানে। সেখানে সকালে বাউল গানের মধ্যে দিয়ে তাঁর জন্মদিন উদযাপন করা হয় এবং বিকালে কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করেন শ্রীময়ী।

সম্প্রতি অভিনেত্রী শ্রীময়ী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী গায়ে দুধ, সাদা রঙের তোয়ালে জড়িয়ে বলিউডের বিখ্যাত গান ‘মেরে খাবো মে যো আয়ে’ তে মনের সুখে নেচে চলেছেন। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যে দেখা যায় অভিনেত্রী মজার মজার কিছু রিল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। শুধু রিল ভিডিওই না ভিডিওর সাথে সাথে নানা রকম ফটোশুট করেও অভিনেত্রীকে পোস্ট করতে দেখা যায়।