• Tue. Aug 16th, 2022

ইমন চক্রবর্তী বলছেন জীবন শেষ,কিন্তু কেন?

আপনাকে কি বাড়িতে কাজ করতে হয়? বাসন মাজা, ঝাড়ু দেওয়া, নিশ্চয়ই সেসব কাজ আপনার মোটেই পছন্দ নয়! এই লকডাউন আমাদের শিখিয়েছে বাড়ির কাজ করতে। এতে দুঃখ পাওয়ার কিছু হয়নি কারণ শুধু আপনারা তো একা নন, আপনাদের প্রিয় সেলেবরাও আছেন সেই তালিকায়।

সেই রেশ বাংলার মেয়ে ইমন চক্রবর্তী জিইয়ে রাখলেন। কিছু মাস আগে প্রেমিক নীলাঞ্জনকে বিয়ে করেন তিনি। তাই পাঁচজন বাড়ির বউয়ের মতো তিনিও মন দিয়েছেন বাড়ির নানান প্রকার কাজে। সম্প্রতি একটি ভিডিয়ো আপলোড করেছেন জাতীয় পুরস্কার পাওয়া গায়িকা ইমন চক্রবর্তী।

সেই ভিডিয়োতে কী আছে? দেখা যাচ্ছে মুখ চুন করে প্লেট ধুচ্ছেন ইমন। বাড়ির মেঝে পরিষ্কার করছেন তিনি। কিন্তু সেগুলি কি তিনি উপভোগ করছেন? ইমনের মুখভঙ্গীতেই স্পষ্ট, যে তিনি মোটেই পছন্দ করছেন না এসব জিনিস। তাই তো ক্যাপশনে তিনি লিখেছেন, মাত্র দুটি শব্দ, ‘জীবন শেষ!’ আর তাতেই বোঝা যাচ্ছে ইমনের মনের ভাব।

হাজার হাজার বাড়ির বউয়ের অন্তরের কথা এক বাক্যেই সেরে ফেলেছেন ইমন। ভিডিয়ো পোস্ট হতেই কমেন্টের বন্যা ভেসে গিয়েছে। অভিনেত্রী দেবলীনা কুমার হেসেছেন। একজন লিখেছেন, ‘বিয়েই করব না আমি’। অন্য একজন বলেছেন, ‘এই তো সবে শুরু’।