• Mon. Dec 5th, 2022

বয়সে বড় মহিলার প্রেমে পড়ার পরামর্শ দিলেন শ্রীলেখা!

এবার অনুরাগীদের পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তারকা নয়, একেবারেই বন্ধু হয়ে তাঁদের সমস্যার কথা শুনছেন অভিনেত্রী। নানা প্রশ্নের উত্তর দিয়ে অনুরাগীদের মন জয় করে নিচ্ছেন তিনি। ঠিক যেমনটা করলেন শুক্রবার সকালে। এক অনুরাগী তাঁকে প্রশ্ন করে বসেন যে, বয়সে বড় কোনও মহিলার প্রেমে পড়লে কী করা উচিত? এই প্রশ্নের উত্তর কী দিলেন অভিনেত্রী?

ইনস্টাগ্রামে এক ভিডিয়োর মাধ্যমে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা। ভালবাসার ক্ষেত্রে বয়সকে গুরুত্ব না দেওয়ার পরামর্শই দিলেন তিনি। শ্রীলেখা বলেছেন, ‘কী হয়েছে যদি সে তোমার থেকে বয়সে বড় হয়? কোথায় বলা আছে, সম্পর্কে মেয়েদের সব সময় বয়সে ছোট হতে হবে?’ চিরাচরিত নিয়মকে ভেঙে ফেলে মন দিয়ে ভালবাসার উপদেশ দিলেন অভিনেত্রী শ্রীলেখার।

বেশ কিছুদিন যাবত ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব খেলা শুরু করেছেন শ্রীলেখা। সেখানে অভিনেত্রীকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করে থাকেন তাঁর অনুরাগীরা। তার মধ্যে থেকে কয়েকটি প্রশ্ন বাছাই করে উত্তর দেন অভিনেত্রী। নেটমাধ্যমে এই আলাপচারিতার মাধ্যমে এই ভাবেই সকলের কাছে পৌঁছে যাচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।