• Mon. Nov 28th, 2022

বোল্ড দৃশ্যে অভিনয় করবেন না অভিনেত্রী ঋত্বিকা!

এবার অভিনেত্রী ঋত্বিকা সেন নায়িকা ছেড়ে গায়িকার জগতে পা রাখলেন! ইতিমধ্যেই তিনি রেকর্ড করে ফেলেছেন একটি আস্ত গান শুধু তা মুক্তি পাওয়ার অপেক্ষায়। সম্প্রতি তিনি জানিয়েছেন এই নয়া আঙিনায় তাঁর আসার কারণ। আগামী স্বাধীনতা দিবসেই তাঁর অনুরাগীদের জন্য আনছেন নয়া চমক। রোজা সিনেমার সেই বিখ্যাত ‘ভারত হামকো জানসে পেয়ারা হে’ গানটি ইতিমধ্যেই রেকর্ড করে ফেলেছেন তিনি নিজের কন্ঠে। বাকি রয়েছে শুধু শুটিং, খুব শীঘ্রই সেরে ফেলবেন সেই শুটিংয়ের কাজও। সেই গানটি মুক্তি পেতে চলেছে ১৫ ই আগস্ট। গানটি শোনা যাবে অভিনেত্রীরই ইউটিউব চ্যানেলে।

হঠাৎ নায়িকা ছেড়ে কেন গায়িকার হলেন তিন? এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন যে, তাঁদের সাধারণত তো বড় পর্দাতেই দেখা যায়, তবে এখন করোনার জেরে সেই কাজও কম হচ্ছে তাই বেশ কিছুদিন ধরেই ভাবছিলেন তিনি একটা ইউটিউব চ্যানেল করবেন। এরপরই একটু অন্যরকম কিছু দর্শকদের উপহার দেওয়ার কথা মাথায় আসে তাঁর। এমন কিছু করতে চেয়েছিলেন তিনি মানুষকে ভারতবাসী হিসাবে গর্ববোধ করাবে। আর তাই জন্য বেছে নিলেন ১৫ ই আগস্ট দিনটি।

করোনা পরিস্থিতির জন্য সংখ্যা কমেছে বড় পর্দার। অভিনেত্রী বলেছেন, সবাই এখন ঝুঁকছেন ওয়েব সিরিজের দিকে তাই এই অতিমারী পরিস্থিতিতে বড় পর্দায় ছবি রিলিজ করাতে গিয়ে হিমশিম খাচ্ছেন প্রযোজকরাও। তবে বড় পর্দা ছেড়ে কবে তিনি ওয়েবে পা দিতে চান সে বিষয়ে কিছু বক্তব্য রেখেছেন অভিনেত্রী।

অভিনেত্রী ওয়েব সিরিজের প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন যে, ওয়েব সিরিজের কাজের অফার এসেছিল তাঁর কাছে তবে ক্যামেরার ধারণা তৈরি হওয়া থেকে তিনি সাহসী দৃশ্য এড়িয়ে এসেছেন। তাঁর মনে হয় বাঙালিদের কাছে ‘বোল্ড’ জিনিসটাও খুব মিষ্টতার সাথে পর্দায় ফুটিয়ে তুলতে হয়। তাই অনেক ওয়েব সিরিজের গল্প তাঁর পছন্দ হলেও এত বেশি খোলামেলা দৃশ্য রয়েছিল তাতে, যে তিনি সেই অফার ছাড়তে বাধ্য হয়েছেন।