• Mon. Dec 5th, 2022

বড় পর্দায় বেলা বোসের ভূমিকায় কে থাকবেন?

অঞ্জন দত্তের এভারগ্রীন গান ‘বেলা বোস’ যে বড় পর্দায় আসছে তা সকলেই জেনে গিয়েছেন। ছবির নাম দেওয়া হয়েছে ‘বেলা বোসের জন্য’। ছবির প্রযোজক রানা সরকার। এই রানা সরকারের সঙ্গেই বেশ কয়েক বছর আগে জুটি বেঁধে অঞ্জন বানিয়েছিলেন ‘রঞ্জনা না আমি আর আসব না’। এবার সকলের মনে প্রশ্ন হল বেলার ভূমিকায় কাকে দেখা যাবে?

শোনা যাচ্ছিল বেলা হওয়ার নিরিখে অনেকটাই এগিয়ে আছেন অভিনেত্রী পার্নো মিত্র। রঞ্জনাতে তিনি ছিলেন মুখ্য চরিত্রে। যদিও অঞ্জন দত্তের সঙ্গে তাঁর একটা সময় বেশ সুসম্পর্ক থাকলেও কিন্তু পার্নোর বিজেপি-যোগ নিয়ে প্রকাশ্যে প্রতিবাদ জানিয়ে পোস্ট করেছিলেন অঞ্জন। সূত্রের খবর, পেশাদারিত্বের খাতিরে তাঁর মতো অভিনেত্রীর নাম একেবারেই উড়িয়ে দিচ্ছেন না নির্মাতারা। তবে একই সঙ্গে উঠে আসছে আরও বেশ কিছু অভিনেত্রীর নাম।

এ প্রসঙ্গে প্রযোজক রানা বলেন, ‘সবটাই এখনও প্রাথমিক স্তরে রয়েছে। বেলা বাছাইও চলছে। পার্নো রঞ্জনাতে ছিল তাই বেলার ক্ষেত্রে ওর নাম উঠে আসবে সেটা বেশ স্বাভাবিক। আরও বেশ কয়েকটি নাম নিয়ে আলোচনা চলছে আমাদের। এখনই সিদ্ধান্ত নেওয়া হয়নি।‘ বেলা যেই হোক না কেন, বাঙালির নস্টালজিয়া ফিরছে আবার এ বলাই বাহুল্য।