• Sat. Dec 3rd, 2022

অভিনেত্রী গীতশ্রীর বোল্ড সিনে সমস্যা নেই!

প্রায় এক বছর তাঁকে টেলিভিশনে দেখা যায়নি। না, অন্য কোনও কারণ নয় আসলে লকডাউনে সব কাজই বন্ধ ছিল। তা ছাড়া পছন্দ মতো চরিত্র তিনি পাচ্ছিলেন না। যার কথা বলা হচ্ছে তিনি অভিনেত্রী গীতশ্রী রায়। এক বছরের বিরতি কাটিয়ে ফের ফিরেছেন এই টেলি পর্দায়, ধারাবাহিক ‘মন ফাগুন’এর হাত ধরে।

‘মন ফাগুন’ ধারাবাহিকে গীতশ্রীর চরিত্রের নাম হয়েছে ‘রুষা’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শন এবং সৃজলা। শন-এর দিদির চরিত্রেই রয়েছেন অভিনেত্রী গীতশ্রী। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘শন, সৃজিলা ওদের বন্ডিংয়ের মাঝে দাঁড়িয়ে আছে এই চরিত্রটা। ইন আ গুড সেন্স। মিষ্টি ক্যারেক্টার। অনেক ফ্ল্যাশব্যাক মোমেন্ট আছে। ব্যাকস্টোরি আছে। চরিত্রটি প্রতিবন্ধীর। দুটো পা অ্যাকসিডেন্টে চলে যায়। সে সব নিয়ে ফ্ল্যাশব্যাক মুহূর্ত আছে অনেক।‘

গীতশ্রী এর আগে ‘নিশির ডাক’ ধারাবাহিকে শেষ কাজ করেছেন। এ ছাড়া ‘লোকনাথ’-এর একটি গল্পে তিনি অভিনয় করেছিলেন। এর মধ্যে ওয়েব সিরিজের অফারও এসেছিল তাঁর কাছে। তা তিনি কেন গ্রহণ করেননি? গীতশ্রী জানান, ওয়েবের অফার এসেছিল তাঁর কাছে। সেগুলোতে তিনি কমফর্টেবল ছিলেন না। সেখানে বোল্ড সিন ছিল এবং এক্সট্রিম পর্যায়। তিনি বলেছেন যে তাঁর বোল্ড সিনে সমস্যা নেই, তবে এক্সট্রিম হলে তাঁর চলবে না। তাঁর মতে, নেক্সট জেনারেশন তো ওয়েবের উপরই বেঁচে থাবে। ধারাবাহিকের তুলনায় লুক, স্টোরি সবই আলাদা। পছন্দের চরিত্র পেলে নিশ্চয়ই আবারও ওয়েবে কাজ করবেন তিনি।

ধারাবাহিক ‘মন ফাগুন’-এর সেটে সম্পূর্ণ রূপে কোভিড বিধি মেনে কাজ হচ্ছে বলে জানান গীতশ্রী। কেউ যদি ভুল করে মাস্ক নামিয়ে রাখেন, তাঁকে নাকি সেটের বাকি সদস্যরা ভুল ধরিয়ে দিচ্ছেন। আপাতত এই ‘রুষা’র চরিত্র দর্শকের পছন্দ হবে এই নিয়ে আশাবাদী গীতশ্রী।