• Fri. Oct 7th, 2022

স্বাধীনতা দিবসে মানালি-অভিমন্যুর বিবাহবার্ষিকী!

আজ ১৫ অগাস্ট অর্থাৎ স্বাধীনতা দিবস, আবার এদিকে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় এবং অভিনেত্রী মানালি মনীষা দে’র বিবাহবার্ষিকী। আসলে ১৫ অগস্ট, ২০২০ সালে আজকের দিনেই তাঁরা রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি জুড়ে জুড়ে একটি ভিডিয়ো পোস্ট করে স্বামী অভিমন্যুকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন অভিনেত্রী-স্ত্রী মানালি। তিনি লিখেছেন, ‘স্বাধীনতা দিবসে তোমার পরাধীনতার এক বছর পূর্তি। হ্যাপি অ্যানিভার্সারি।’ তাঁদের বন্ধু থেকে শুরু করে আত্মীয়সজনরাও শুভেচ্ছা জানিয়েছেন।

আগের বছর লকডাউনের মধ্যেই বিয়ে করেছিলেন তাঁরা। ফলে একেবারেই ঘরোয়া অনুষ্ঠান করতে হয়েছিল তাঁদের। পরিবার ও হাতে গোনা বন্ধুদের উপস্থিতিতে অনুষ্ঠান আয়োজন করেছিলেন মানালি-অভিমন্যু। এক বছর পেরিয়ে নতুন অনেক অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন তাঁরা।

বাংলা টেলিভিশনে আবারও নিয়মিত দেখা যাচ্ছে অভিনেত্রী মানালিকে। ফিরেছে প্রযোজক-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী মানালি দে’র কেমিস্ট্রি। লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনায় এবং চিত্রনাট্যে আবারও মুখ্য চরিত্রে অভিনয় করছেন মানালি। সেই ধারাবাহিকের নাম ‘ধুলোকণা’। আরও আগে এই ধারাবাহিক শুরু হওয়ার কথা থাকলেও লকডাউনের কারণে তা পিছিয়ে গিয়েছিল। তবে শুরুর কিছুদিনের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে মানালি। সব দিক দিয়েই অন্যান্য ধারাবাহিকের তুলনায় অনেকটাই এগিয়ে আছে ‘ধুলোকণা’।